শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৫২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

গণসংবর্ধনা সভায় এমপি আবু জাহির ॥ বিএনপি দেশ ও দেশের মানুষের উন্নয়ন-অগ্রগতি রুখে দিতে চায়

  • আপডেট টাইম শুক্রবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১২৩ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ বিএনপি-জামায়াত গুজব ছড়িয়ে দেশের মানুষের জানমালের ক্ষতি করতে চায় বলে মন্তব্য করেছেন হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপি।
তিনি গতকাল বিকেলে হবিগঞ্জ সদর উপজেলার লোকড়া ইউনিয়নে চাঁনপুর, গজারিয়াকান্দি ও ধনারআব্দা গ্রামবাসীর পক্ষ থেকে আয়োজিত গণসংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ মন্তব্য করেন। এ সময় উপস্থিত লোকড়া ইউনিয়নের এক নম্বর ওয়ার্ডের হাজারো নারী-পুরুষ দলমত নির্বিশেষে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিতের প্রত্যয় ব্যক্ত করেন। সভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, নৌকা প্রতীক ও এমপি আবু জাহির এর নামে শ্লোগানে সংবর্ধনাস্থল মুখরিত হয়। সংসদ সদস্য তাঁর বক্তব্যে আরও বলেন, আন্দোলন সংগ্রামের মধ্য দিয়ে বেড়ে উঠা দল আওয়ামী লীগ জনগণের জন্য কাজ করে। আর বিএনপি দেশ ও দেশের মানুষের উন্নয়ন-অগ্রগতি রুখে দিতে চায়। তাঁরা গুজব ছড়িয়ে দেশের মানুষের সম্পদ লুটপাট করতে চায়। এ বিষয়ে সকলকে সতর্ক থাকতে হবে। এ সময় তিনি এলাকায় উন্নয়ণ কাজ অব্যাহত রাখার আশ্বাস দেন। পরে এমপি আবু জাহির প্রায় ২৯ লাখ টাকা ব্যয়ে হবিগঞ্জ সদর উপজেলার তিতুখাই-চাঁনপুর ভায়া মির্জাপুর সড়ক মেরামত ও রণাবেণ কাজের উদ্বোধন করেন। সংবর্ধনা অনুষ্ঠানে সফিকুল ইসলাম চৌধুরী সভাপতিত্বে ও লোকড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু তাহেরের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান শামীম, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুর রহমান, সাবেক মেয়র মিজানুর রহমান মিজান, জেলা কৃষক লীগের সভাপতি হুমায়ুন কবীর রেজা, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক সাদিুকর রহমান মকুল।
লোকড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সেলিম তালুকদার ও সাধারণ সম্পাদক আব্দুস শহীদসহ নানা শ্রেণি পেশার লোকজন এতে উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের শুরুতেই বিভিন্ন প্রতিষ্ঠান ও সংগঠনের পক্ষ থেকে এমপি আবু জাহিরকে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা স্মারক প্রদান করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com