শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:৩৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

শচীন্দ্র কলেজের নবীন বরণ ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন

  • আপডেট টাইম শুক্রবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১১৩ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ শচীন্দ্র কলেজে একাদশ শ্রেণির শিক্ষার্থীদেরকে এক বর্ণাঢ্য অনুষ্ঠানের মাধ্যমে বরণ করা হয়েছে এবং ২০২৩ সালের বার্ষিক ক্রীড়া, সাহিত্য ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করা হয়েছে।
এ উপলক্ষ্যে গতকাল বৃহস্পতিবার শচীন্দ্র কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোঃ হাবিবুর রহমান এর সভাপতিত্বে এবং সহকারী অধ্যাপক লতিফ হোসেন ও প্রভাষক প্রসূন আচার্য্য পল্লব এর যৌথ সঞ্চালনায় অনুষ্ঠিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন বানিয়াচং-আজমিরীগঞ্জ আসনের সংসদ সদস্য আলহাজ্ব এডভোকেট মোঃ আব্দুল মজিদ খান।
প্রধান অতিথি নবীন শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, শিক্ষা অর্জনের মাধ্যমে বিবেককে জাগ্রত করে সুশিক্ষায় স্্্ুিশক্ষিত হতে হবে। সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কলেজ গভর্নিংবডির সভাপতি মোঃ শরীফ উল্লাহ, বানিয়াচং উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কাসেম চৌধুরী, বানিয়াচং উপজেলা নির্বাহী কর্মকর্তা পদ্মাসন সিংহ, কলেজের গভর্ণিংবডির সদস্য প্রফেসর নিখিল ভট্টাচার্য্য, সদস্য এডভোকেট সুদীপ কান্তি বিশ্বাস, সদস্য এডভোকেট প্রমথ সরকার, অভিভাবক প্রতিনিধি শাহ্ মোঃ শামসুল আরেফীন ও শেখ মোঃ আলাউদ্দিন। উক্ত অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, নবীনবরণ উদযাপন কমিটির আহবায়ক সহকারী অধ্যাপক প্রমোদ সাহাজী ও বাংলা বিভাগের প্রধান সহকারী অধ্যাপক তরিকুল ইসলাম হারুন। শিক্ষকদের পক্ষে বক্তব্য রাখেন-সাহিত্য ও সংস্কৃতি কমিটির সদস্য সচিব সহকারী অধ্যাপক গৌতম সরকার, সহকারী অধ্যাপক তাহমুদা বেগম ও প্রভাষক রনজু পাল এবং ক্রীড়া কমিটির সদস্য সচিব ও শরীরচর্চা শিক্ষক রনজিৎ দাস। নবীন শিক্ষার্থীদের পক্ষে বক্তব্য রাখেন একাদশ শ্রেণির ছাত্রী রীতা বেগম। নবীন শিক্ষার্থীদের উদ্দেশ্যে মানপত্র পাঠ করেন অনার্স বাংলা বিভাগের ছাত্র তানভীর সিদ্দিকী তোহা। অনুষ্ঠানে কোরআন তেলাওয়াত করেন দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী শাহরিয়ার ও গীতা পাঠ করেন দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী মিতালী দাস। আলোচনা সভার পর বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয় এবং মঞ্চে উপবিষ্ট অতিথিদেরকে ক্রেষ্ট প্রদান করা হয়। সবশেষে মনোজ্ঞ সংগীতানুষ্ঠান অনুষ্ঠিত হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com