বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৯:১০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

নবীগঞ্জের দেবপাড়ায় সন্ত্রাসী হামলা যুবক ক্ষতবিক্ষত

  • আপডেট টাইম শনিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১৫০ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ নবীগঞ্জ উপজেলার দেবপাড়া গ্রামে জায়গা সংক্রান্ত বিরোধের জের ধরে সন্ত্রাসী হামলায় তোফায়েল আহমেদ (২৬) যুবক আহত হয়েছে। আহত তোফায়েলকে উদ্ধার করতে গিয়ে সাবেক মেম্বার শিবলু মিয়া (৩৮) হামলার শিকার হয়ে গুরুতর আহত হয়েছেন।
আহতদের উদ্ধার করে প্রথমে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে তাদের সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। চিকিৎসা শেষে গত ১৩ ফেব্রুয়ারী বাড়ী ফেরার পথে রোগী ও তার আত্মীয়দের রাত ২টার দিকে পথরোধ করে প্রতিপক্ষের লোকজন।এ সময় একই গ্রামের মৃত একরাম উদ্দীনের পুত্র আম্বিয়া, কদ্দুছ মিয়ার পুত্র রফিক মিয়া, নিজাম উদ্দিনের পুত্র ইমরান মিয়া সহ তাদের পক্ষের লোকজন তোফায়েল আহমেদের উপর হামলা চালায়। এসময় আহতদের আর্তচিৎকারে আশপাশের লোকজন এসে তাদেরকে উদ্ধার করে পুণরায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে গত ১৩ ফেব্রুয়ারী রাতেই নিয়ে যাওয়া হয়। এঘটনায় নবীগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করা হলে পুলিশ আইনী পদক্ষেপ নেয়নি।
আহত তোফায়েল আহমেদ বলেন, তার পিতার নামে ওয়াকফকৃত দেবপাড়া মসজিদ কমিটির জায়গায় নির্মাণাধীন দু’তলা বিল্ডিং প্রতিপক্ষ জব্বার মিয়া গং জবর দখল করতে চায়। এ ঘটনা নিয়ে হামলার সূত্রপাত ঘটে।
এঘটনায় অসহায় নির্যাতিত ও সন্ত্রাসী হামলার শিকার পরিবারের লোকজন চরম আতংকে দিনাতিপাত করছেন। তারা প্রশাসনের উর্ধ্বতন কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com