বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:১৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

বানিয়াচং পূবালী ব্যাংকের ম্যানেজার মিজানুর রহমানকে বিদায় সংবর্ধনা

  • আপডেট টাইম শুক্রবার, ৬ জানুয়ারী, ২০২৩
  • ২৮৪ বা পড়া হয়েছে

মখলিছ মিয়া, বানিয়াচং থেকে ॥ পূবালী ব্যাংক লিমিটেড বানিয়াচং বড়বাজার শাখার ম্যানেজার মোঃ মিজানুর রহমান এর বদলি জনিত বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৫ জানুয়ারী) সন্ধ্যায় অত্র শাখায় আনুষ্ঠানিকভাবে তাকে বিদায় সংবর্ধনা দেন স্থানীয় ব্যবসায়ী ও ব্যাংক কর্মকর্তারা। বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব মোঃ হারুন মিয়ার সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ১নং বানিয়াচং উত্তর পূর্ব ইউনিয়নের চেয়ারম্যান মোঃ মিজানুর রহমান খান। এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বড়বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি আলহাজ্ব মোঃ জয়নাল আবেদীন, বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব মোঃ লুৎফুর রহমান, বানিয়াচং প্রেসক্লাব এর সাধারণ সম্পাদক মখলিছ মিয়া, ব্যবসায়ী ও যুবলীগ নেতা মোঃ সাহিবুর রহমান, ব্যবসায়ী নুরুল হক, আবু সালেহ, সুমন আহমেদ, সামছুর রহমান প্রমুখ। ব্যাংকের পক্ষ থেকে বক্তব্য রাখেন, সিনিয়র অফিসার মোঃ হারুনুর রশীদ ও অভিষেক রায়। বক্তারা এ সময় তার কর্মময় জীবনের নানা বিষয়ে আলোকপাত করেন এবং তার শারীরিক সুস্থতা ও নতুন কর্মস্থানের শুভ কামনা করেন। এ বিষয়ে বিদায়ী ম্যানেজার মিজানুর রহমান জানান, আমি দীর্ঘ দিন বানিয়াচং শাখায় ম্যানেজারের দায়িত্ব পালন করেছি। আমার সাধ্যমত সেবা দেওয়ার চেষ্টা করেছি। আপনাদের ব্যাংক আপনারাই ভালো রাখবেন। আমরা জাস্ট আপনাদের সেবক । আপনারা সবাই ভালো থাকুন, সুস্থ্য থাকুন। পূবালী ব্যাংক লিমিটেড, বানিয়াচং শাখার সম্মানিত গ্রাহকগণের প্রায় সাড়ে তিন বছর যাবৎ সুখ দুঃখের অংশীদার হতে পেরে নিজেকে ধন্য মনে করছি।
তিনি আরো বলেন, অত্র শাখায় কাজ করতে গিয়ে সকল কর্মককর্তা ও উর্ধ্বতন কর্তৃপক্ষ এবং ব্যবসায়ী মহলসহ সকল শ্রেণী পেশার মানুষ সার্বিক সহযোগিতা করায় তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। উল্লেখ্য, মোঃ মিজানুর রহমান ২০১৯ সালের ১৭ জুলাই বানিয়াচং বড়বাজার শাখায় ম্যানেজার হিসেবে যোগদান করেন। এর পর থেকেই তিনি আন্তরিকভাবে ব্যাংকিং সেবা প্রদানে গ্রাহকদের মন জয় করে দীর্ঘদিন অত্র শাখায় সুনামের সহিত দায়িত্ব পালন করেছেন। ৮ জানুয়ারী ২০২৩ইং রোববার তিনি নবীগঞ্জ পূবালী ব্যাংক শাখায় ম্যানেজার হিসেবে যোগদান করবেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com