শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:১৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

নবীগঞ্জ ছাত্রলীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি মুসার জন্মদিন পালন

  • আপডেট টাইম রবিবার, ২৫ ডিসেম্বর, ২০২২
  • ২১২ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ সাবেক ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি সোহান আহমেদ মুসার ২৮তম জন্মদিন পালন করা হয়েছে। এ উপলক্ষে তার ছোট ভাই কলেজ ছাত্রলীগের সভাপতি মনসুর হাসান আয়োজন করেন কেক কাটা, আলোচনা সভা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের। এ সময় উপস্থিত ছিলেন, নবীগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান এডভোকেট গতি গোবিন্দ দাস, কেন্দ্রীয় যুবলীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক আব্দুল মুকিত চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোস্তাক আহমেদ মিলু, সদর ইউনিয়নের চেয়ারম্যান পৌর যুবলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক হাবিবুর রহমান হাবিব, বাহুবলের সদর ইউনিয়নের চেয়ারম্যান আজমল চৌধুরী, কৃষকলীগের সভাপতি বিশিষ্ট গীতিকবি মোঃ আব্দুল মুকিত চৌধুরী। এ ছাড়া আওয়ামীলীগ, যুবলীগ ছাত্রলীগ পরিবারের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
সোহান আহমেদ মুসা বলেন, গত ২২ ডিসেম্বর ছিল তার জন্মদিন ছিল। শত শত মানুুষ মেসেঞ্জার, হোয়াটসঅ্যাপ সহ বিভিন্নভাবে তার প্রতি ভালোবাসা দেখিয়েছেন। জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য তাদের প্রতি তিনি চির কৃতজ্ঞ প্রকাশ করে সকলে দোয়া, ভালোবাসা ও সহযোগিতায় এগিয়ে যেতে চান। বিশেষ করে আওয়ামীলীগ পরিবারের সকল অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ সহ ছাত্রলীগের সহযোদ্ধা ও আয়োজক নবীগঞ্জ কলেজ ছাত্রলীগের সভাপতি মনসুর হাসান কে ধন্যবাদ জানান।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com