শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০৯:৪৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
চুনারুঘাটে দুই সহোদরসহ ৩ জন গ্রেফতার ॥ ২০ কেজি গাঁজা উদ্ধার শায়েস্তাগঞ্জে চেয়ারম্যান পদে স্বামী-স্ত্রীর মনোনয়নপত্র দাখিল আজ শায়েস্তাগঞ্জ থানা উদ্বোধন করবেন স্বরাষ্ট্রমন্ত্রী ঢাকা-সিলেট মহাসড়কের আউশকান্দি এলাকা থেকে মহিলার লাশ উদ্ধার আন্দোলনের মুখে শেখ হাসিনা পালানোর পথ খুঁজে পাবেনা-শেখ সুজাত মিয়া সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় নিহত চুনারুঘাটের সোহাগের মরদেহ ২৮ দিন পর দেশে ॥ দাফন সম্পন্ন বানিয়াচঙ্গে পুলিশের অভিযানে গাঁজাসহ এক ব্যাক্তি আটক শায়েস্তাগঞ্জ রেলওয়ের জংশন গাড়ির স্ট্যান্ডে পরিণত আজমিরীগঞ্জের কৃতি সন্তান আনিসুল ইসলাম জুয়েল কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সভাপতি মনোনীত জুমার খুৎবায় মাওলানা গোলাম মোস্তফা নবীনগরী ॥ রাত জেগে খেলা দেখে উল্লাস করে ঘুমন্ত মানুষকে ডিস্টার্ব করছে তাদের জন্য দোযকের বার্তা রয়েছে

সদর উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় জনবিচ্ছিন্ন বিএনপি এখন পাগলের প্রলাপ করছে- এমপি আবু জাহির

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ২৪ নভেম্বর, ২০২২
  • ৪ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপি বলেছেন, গত প্রায় ১৪ বছরে আওয়ামী লীগ সরকার বাংলাদেশকে অনন্য উচ্চতায় নিয়ে গেছে, উন্নয়ন-অগ্রগতির মাধ্যমে দেশের মানুষের বিশ্বাস অটুট রেখেছে। এ অবস্থায় অসমাপ্ত সকল উন্নয়ন কাজ সমাপ্ত করার স্বার্থে এ সরকারের ধারাবাহিকতা রক্ষা করা প্রয়োজন। এজন্য দলীয় সকল নেতাকর্মীকে সাংগঠনিক কার্যক্রম আরও তরান্বিত করতে হবে। তিনি গতকাল হবিগঞ্জ পৌর টাউন হলে সদর উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেছেন। সভায় হবিগঞ্জ সদর উপজেলা ও সকল ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
এমপি আবু জাহির আরও বলেন, বিএনপি একটি জনবিচ্ছিন্ন রাজনৈতিক দলে পরিণত হয়েছে। ১৪ বছর ক্ষমতায় না থাকায় তারা এখন পাগলের মত আচরণ করছে। নির্বাচন নিয়ে তাঁরা দেশে নাটক শুরু করেছে। বিএনপি নির্বাচনে যাবে না এটি তাদের নিজেদের বিষয়। কিন্তু তারা বলছে, দেশের মানুষকেও নির্বাচনে যেতে দিবে না। এতেই বুঝা যায় জনবিচ্ছিন্ন বিএনপি নেতারা এখন পাগলের প্রলাপ করছে।
সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও তেঘরিয়া ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান এমএ মোতালিবের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুর রহমানের পরিচলায় সভায় আরও বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান শামীম, সদর উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি হাজী সফর আলী, আব্দুল আউয়াল তালুকদার, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল মুকিত, বদরুল করিম দুলাল প্রমুখ।
সভায় হবিগঞ্জ সদর উপজেলার ৮টি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদক বক্তব্য রাখেন। এছাড়া ইউনিয়ন এবং ওয়ার্ড কমিটির পাঁচ শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com