শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:৫৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

জেলা পরিষদ নির্বাচনে নবীগঞ্জের ৩নং ওয়ার্ডের সদস্য প্রার্থী মুহিত পরাজিত করানোর অভিযোগ

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ২০ অক্টোবর, ২০২২
  • ২৫১ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে সদস্য পদে ৩নং ওয়ার্ডে নবীগঞ্জের প্রার্থীকে পরিকল্পিতভাবে পরাজিত করানোর অভিযোগ পাওয়া গেছে নির্বাচনের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তার বিরুদ্ধে।
গতকাল বুধবার জেলা প্রশাসক বরাবরে প্রতিদ্বন্দ্বি প্রার্থী মোঃ আব্দুল মুহিত লিখিত অভিযোগ দায়ের করেন। তিনি জেলা পরিষদ নির্বাচনে সদস্য পদে অটোরিক্সা প্রতিক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করেন। ভোট গ্রহণ শেষ হওয়ার পর সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা ও দায়িত্বপ্রাপ্ত প্রিজাইডিং অফিসার মোঃ আসাদ উল্লাহ রেজাল্ট শীটে তাকে ১০৬ ভোটে বিজয়ী দেখান। পরে পুনরায় তা কেটে তাঁর প্রাপ্ত ভোট দেখানো হয় ০২। আর তাঁর প্রতিদ্বন্দ্বি প্রার্থী টিউবওয়েল প্রতিকের শেখ মোহাম্মদ শফিকুজ্জামানকে ১০৬ ভোটে বিজয়ী দেখানো হয়।
এ অবস্থায় প্রিজাইডিং অফিসার মোঃ আসাদ উল্লাহ প্রার্থী মোঃ আব্দুল মুহিতকে রেজাল্ট শীটে সাক্ষর করার কথা বললেও তিনি তাতে সাক্ষর করেননি। তিনি আরও অভিযোগ করেন, জালিয়াতির মাধ্যমে তাকে পরাজিত করানো হয়েছে। এ ছাড়া তার এজেন্ট মোঃ সেলিম মিয়াও রেজাল্ট শীটে স্বাক্ষর করে নাই। এ নিয়ে সর্বত্র আলোচনা ঝড় বইছে।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com