বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:১১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

লাখাইয়ে বিক্ষোভ সমাবেশে জিকে গউছ ॥ খালেদা জিয়ার মুক্তির জন্য জীবন উৎসর্গ করেছি

  • আপডেট টাইম সোমবার, ১২ সেপ্টেম্বর, ২০২২
  • ১৪৯ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সমবায় বিষয়ক সম্পাদক ও টানা ৩ বারের নির্বাচিত হবিগঞ্জ পৌরসভার পদত্যাগকারী মেয়র আলহাজ্ব জি কে গউছ বলেছেন- বিএনপির সভা-সমাবেশে পুলিশ হায়নার মত ঝাঁপিয়ে পড়বে না, রাতের আধারে ভোট কেন্দ্রে পুলিশ সিল মারবে না, সেই নিশ্চয়তা না পাওয়া পর্যন্ত বিএনপি কোন নির্বাচনে যাবে না, কোন নির্বাচন করতেও দেয়া হবে না। এ জন্য দরকার একটি নির্দলীয় নিরপেক্ষ সরকার।
তিনি গতকাল রবিবার বিকালে লাখাই উপজেলা বিএনপির বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। জ্বালানি তেলের মূল্যবৃদ্ধি, পরিবহনের ভাড়া বৃদ্ধি ও দ্রব্যমূল্যের উর্ধ্বগতি এবং নারায়নগঞ্জ ও ভোলায় পুলিশের গুলিতে বিএনপির ৩কর্মী হত্যাকান্ডের প্রতিবাদে এই বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।
সমাবেশে জি কে গউছ আরও বলেন- আন্দোলন শুরু হয়ে গেছে। এ আন্দোলনে আমাদের বিজয় নিশ্চিত। কোর্টকে কাজে লাগিয়ে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে সাজা দেওয়া হয়েছে। কারণ, খালেদা জিয়ার জনপ্রিয়তাকে সরকার ভয় পায়। খালেদা জিয়া রাস্তায় নামলে লক্ষ লক্ষ মানুষ রাজপথে নামবে।
তিনি বলেন- খালেদা জিয়ার মুক্তির জন্য আমাদের জীবন উৎসর্গ করেছি। খেলা শুরু হয়েছে, এই খেলাই হচ্ছে চুড়ান্ত খেলা। এই খেলার মধ্য দিয়েই অনির্বাচিত বিনাভোটের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে রাজনৈতিকভাবে পরাজিত করতে হবে। শেখ হাসিনার কবল থেকে খালেদা জিয়াকে মুক্ত করতে হবে। খালেদা জিয়াকে মুক্ত না করে আমরা ঘরে ফিরে যাবো না।
তিনি পুলিশ প্রশাসনকে উদ্দেশ্য করে বলেন- আপনাদের শত বাঁধা উপেক্ষা করেও বিএনপির এই সমাবেশে হাজার হাজার মানুষ উপস্থিত হয়েছেন। এতেই প্রমাণিত হয় মানুষ বিএনপিকে ভালবাসে। আমরা ইচ্ছা করলেই পুলিশের ব্যারিকেট ভাঙ্গতে পারি। কিন্তু আমরা ধৈর্য্যরে পরিচয় দিচ্ছি। কারণ আওয়ামীলীগের কোন পাতানো ফাঁদে আমরা পা দিবো না। কিন্তু সরকার পতনের যেদিন ডাক আসবে সেইদিন কোন বাধাই আমাদের থামিয়ে রাখতে পারবে না। তাই পরিবেশ শান্তি-পূর্ণ রাখতে হলে পুলিশকে দায়িত্বশীল ভূমিকা পালন করতে হবে। আপনারা যতই চেষ্টা করুন ২০১৪ সাল আর ২০১৮ সালের ভোট বাংলাদেশে আর ফিরে আসবে না। আপনারা যারাই অতি উৎসাহি হয়ে বাড়াবাড়ি করছেন একদিন আপনাদের সাথে আমাদের কুশল বিনিময় হবে। আপনাদের মনে রাখতে হবে, জনগণের ট্যাক্সের টাকায় আপনাদের বেতন হয়। তাই জনগণের ভোটের অধিকার প্রতিষ্ঠার আন্দোলনে, দেশের গণতন্ত্র পুনরুদ্ধারের আন্দোলনে বাধাঁ সৃষ্টি না করে সহায়তা করুন।
লাখাই উপজেলা বিএনপির সভাপতি ড. আক্তার আহাদ চৌধুরী স্বপনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এডভোকেট শামছুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন জেলা বিএনপির যুগ্ম আহবায়ক মিজানুর রহমান চৌধুরী, এডভোকেট হাজী নুরুল ইসলাম ও হাজী এনামুল হক, লাখাই উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আব্দুল ওয়াদুদ তালুকদার আব্দাল, জেলা বিএনপির সদস্য তাজুল ইসলাম চৌধুরী ফরিদ, সেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য তাজুল ইসলাম মোল্লা তাজ, উপজেলা বিএনপির সাবেক সহ-সভাপতি আব্দুল মোতালিব খান, উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি শেখ মোহাম্মদ ফরিদ, যুগ্ম সাধারন সম্পাদক শাহ আলম গোলাপ, সাংগঠনিক সম্পাদক শামসুদ্দীন আহম্মেদ, জেলা যুবদলের সাধারণ সম্পাদক জালাল আহম্মেদ, যুগ্ম সাধারণ সম্পাদক সফিকুর রহমান সিতু, জেলা জাসাসের আহ্বায়ক মিজানুর রহমান চৌধুরী, জেলা যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক নজরুল ইসলাম কাইছার, জেলা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক আল আমিন তালুকদার, জেলা মহিলা দলের সিনিয়র সহ সভাপতি নুরজাহান বেগম, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক শিমু আক্তার, লাখাই উপজেলা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আরিফ আহম্মেদ রুপম, উপজেলা যুবদলের আহবায়ক মাহমুদুল হাসান, সদস্য সচিব মাহবুবুল আলম মালু, তাউছ আহমেদ, উপজেলা সেচ্ছাসেবক দলের সভাপতি মশিউর রহমান সাচ্চু, এডভোকেট ইয়ারুল ইসলাম, এম এইচ রানা, নেছার আহমেদ, সেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মিয়া মো লায়েছ, উপজেলা কৃষকদলের সভাপতি বুলবুল আহমেদ, উপজেলা জাসাসের সভাপতি তাফাজ্জুল হক, স্বেচ্ছাসেবক দলের যুগ্ম সাধারণ শফিকুল ইসলাম বাদশা, সোহেল আহমেদ রানা, উপজেলা ছাত্রদলের আহবায়ক ফখরুল ইসলাম, সদস্য সচিব আহম্মেদ আজম, যুগ্ম আহ্বায়ক ফজলে রাব্বী, বিএনপি নেতা খসরু কামাল তালুকদার, আব্দুল হান্নান, সোলেমান মিয়া, ইব্রাহিম মিয়া, গোলাম মস্তোফা, এমদাদুল হক, রফিক মেম্বার, ছেনু মিয়া, মাহফুজুর রহমান চৌধুরী, টকন মিয়া, ইনছান ভুইয়া, সুরে রহমান, মোহাম্মদ আলী, জয়নাল মিয়া, আব্দুর রহিম, বাবুল আহমেদ, ফারুক আহমেদ ফারুক, মহিবুল হাসান, নুর মিয়া, আজিজুল ইসলাম, মোক্তাদির হোসেন তালুকদার, জুয়েল আহমেদ, আব্দুল ওয়াহাব, ইকবাল হোসেন, আব্দুল আমিন, সাকিব আহমেদ প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com