শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:৫৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

নবীগঞ্জে রুপিয়া বেগম ও তার দুই সন্তানের নিরাপত্তাহীনতার আশঙ্কা প্রকাশ করে সংবাদ সম্মেলন

  • আপডেট টাইম শুক্রবার, ১২ আগস্ট, ২০২২
  • ২১০ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলায় নিজের এবং দুই ছেলের নিরাপত্তাহীনতার আশংকা করে সংবাদ সম্মেলন করেছেন গজনাইপুর ইউনিয়নের বনগাঁও গ্রামের রুপিয়া বেগম নামে এক নারী।
বৃহস্পতিবার (১১ আগস্ট) দুপুরে নবীগঞ্জ শহরস্থ একটি রেস্টুরেন্টে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। এসময় রুপিয়া বেগম ও তার দুই ছেলে হেলাল মিয়া ও দুলাল মিয়া উপস্থিত ছিলেন।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে রুপিয়া বেগম বলেন, তার স্বামীর মৃত্যুর পর তিনি মানবেতরভাবে জীবনযাপন করে আসছিলেন। তার দুই ছেলে হেলাল মিয়া ও দুলাল মিয়া দিনমুজুরের কাজ করে তার ভরণপূষণের দায়িত্ব পালন করে আসছে। সম্প্রতি রুপিয়া বেগমের জরুরী প্রয়োজনে দুই ছেলে তাদের উত্তরাধীকার সূত্রে প্রাপ্ত জায়গা থেকে ১ শতক জায়গা বিক্রি করে। কিন্তু বনগাঁও গ্রামের আব্দুস সালাম ও আব্দুর রূপ ষড়যন্ত্র করে রুপিয়া বেগমের মেয়ে আয়শা বেগম ও বেলা বেগমকে ইন্ধন দিয়ে জায়গা বিক্রিতে বাঁধা দেওয়ার চেষ্টা করে। সম্প্রতি জায়গা রেজিস্টারি সম্পন্ন হলে কুচক্রী মহলসহ তার দুই মেয়ে ক্ষিপ্ত হয়ে ওঠে এবং ষড়যন্ত্রমূলকভাবে আয়শা বেগম বাদী হয়ে আদালতে মামলা দায়ের করে। তিনি বলেন, মেয়েদের উত্তরাধীকার সূত্রে প্রাপ্ত জায়গা দিতে তারা রাজি থাকলেও অদৃশ্য কারণে জায়গা বুঝে না নিয়ে তার দুই মেয়ে আয়শা ও বেলা ষড়যন্ত্রকারীদের কু-পরামর্শে রুপিয়া বেগম ও তার দুই ছেলের বিরুদ্ধে নানা ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে।
লিখিত বক্তব্যে তিনি আরও বলেন, স্থানীয় আব্দুর রূপ ও আব্দুস সালামের কু-পরামর্শে আয়শা ও বেলার মাধ্যমে রুপিয়া বেগমসহ তার দুই ছেলের ক্ষতি সাধনের চেষ্টায় লিপ্ত রয়েছে। যেকোনো মুহুর্তে তারা রুপিয়া বেগম এবং তার ছেলেদেরকে মিথ্যা মামলা দিয়ে ফাঁসানোসহ গুম বা হত্যা করতে পারে মর্মে আশংকা প্রকাশ করেন। এ সময় তিনি সাংবাদিক প্রশাসনসহ এলাকাবাসীর সহযোগীতা কামনা করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com