বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:৫৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

বানিয়াচং-আজমিরীগঞ্জ আসনে জাতীয় পার্টির প্রার্থী হবেন শংকর পাল

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১১ আগস্ট, ২০২২
  • ১৮৬ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ-২ (বানয়াচং-আজমিরীগঞ্জ) আবারও জাতীয় পার্টির প্রার্থী হয়ে নির্বাচন করবেন জাতীয় পার্টির কেন্দ্রীয় সমবায় বিষয়ক সম্পাদক ও হবিগঞ্জ জেলা জাপার সাবেক সাধারণ সম্পাদক শংকর পাল। নির্বাচনের জন্য তার সকল প্রস্তুতিও রয়েছে জানিয়েছেন।
গতকাল এ প্রতিনিধির সাথে একান্ত আলাপ চারিতায় তিনি এসব কথা বলেন। শংকর পাল বলেন-মরহুম পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদকে ভালবেসে আমি জাতীয় পার্টির রাজনীতি করে আসছি। পল্লীবন্ধু এরশাদও আমাক দলের একজন কর্মী হিসেবে ভালবাসতেন। তিনি ইতিপূর্বে আমাকে ৩টি নির্বাচনে আমাকে মনোনয়ন দিয়েছিলেন। পল্লীবন্ধু এরশাদের মৃত্যুর পর তার ছোট ভাই বর্তমান জাতীয় পার্টির চেয়ারম্যান জাতীয় সংসদের বিরোধীদলীয় উপনেতা জনবন্ধু জিএম কাদের আমাকে কেন্দ্রীয় কমিটির সমবায় বিষয়ক সম্পাদক মনোনীত করেছেন। তার সাথে আমার রয়েছে সুসম্পর্ক। এছাড়া আমি কেন্দ্রীয় কমিটির সকল কর্মসূচিতে অংশ গ্রহন করছি। এলাকার জনগণের সাথেও আমার রয়েছে গভীর সম্পর্ক। সব সময় জনগণের সাথে যোগাযোগ রাখছি। জনগণের সাথে সম্পর্ক থাকার কারণে প্রতিটি নির্বাচনে তারা আমাকে বিপুল ভোট দিয়েছেন। এবার দল আমাকে মনোনয়ন দিলে আমি নির্বাচন করবো এবং সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচন হলে আমি নির্বাচিত হবো। অতীতে আমি যে নির্বাচনগুলোতে অংশ গ্রহন করেছি তার ইতিহাস সবারই জানা আছে। ইতিপূর্বে আপনার আসনে আরেক প্রার্থী নিজেকে জাতীয় পার্টির প্রার্থী ঘোষণা দিয়ে প্রচার-প্রচারণা করে আসছেন এ বিষয়ে আপনার মন্তব্য কি? দেখুন কিছু লোক রয়েছেন আমার বিরুদ্ধে দলীয় প্রার্থী দাঁড় করিয়ে তাদের কাছ থেকে বানিজ্য করেন। তারাও অতিথি পাখির মত দলীয় মনোনয়নের জন্য আসেন আর দলীয় না পেলে চলে যান। এলাকায় তাদের আর দেখা যায় না। তিনি উদাহারণ দিয়ে বিগত নির্বাচনে আমাদের জাতীয় পার্টির নেতা আবিদ আলীর চৌধুরী চৌধুরী মেয়ের জামাতা খায়রুল, অ্যাডভোকেট সাদিকুর রহমান তালুকদার ও বানিয়াচং সদরের দিদার হোসেন খানকে নিয়ে দলের ক্ষতিকর নেতাকর্মী নেমেছিলেন। কিন্তু যখন পল্লীবন্ধু এরশাদ আমাকে মনোনয়ন দিয়েছিলেন তারা উধাও হয়ে গেছেন। এলাকায় তাদের কোন অস্তিস্থ খোঁজে পাওয়া যায়নি। এমন অনেক অতিথী পাখি আছেন নির্বাচন সময়ে প্রার্থী দাবি কিংবা মনোনয়ন পাওয়ার আশায় এলাকায় আসেন। মনোনয়ন না পেলে এলাকা থেকে চলে যান। এবারও আমার বিশ্বাস সব দিক বিবেচনা করলে দলীয় চেয়ারম্যান জিএম কাদের আমাকে মনোনয়ন দেবেন। তিনি আমাকে মনোনয়ন দিলে আমি নির্বাচন করবো। তিনি আরো বলেন-দলীয় ভাবে হবিগঞ্জের কোন আসনেই এখনো চুড়ান্ত্র ভাবে কাউকে প্রার্থী ঘোষণা করা হয়নি। একটি চক্র বিভ্রান্ত ছড়ানোর চেষ্টা করছে। এতে বিভ্রান্ত না হওয়ার জন্য দিলীয় নেতাকর্মী ও জনগণের প্রতি আহ্বান জানান তিনি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com