শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:১৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

মাধবপুরে লিজা হত্যা মামলার প্রধান আসামি তাকবীর গ্রেপ্তার

  • আপডেট টাইম মঙ্গলবার, ২৬ জুলাই, ২০২২
  • ১২৮ বা পড়া হয়েছে

স্টাফ রিপোটার্র ॥ হবিগঞ্জের মাধবপুর উপজেলার লিজা হত্যার প্রধান আসামিকে ঘটনার প্রায় ৫ মাস পরে গ্রেফতার করতে সক্ষম হয়েছে পিবিআই।
লিজা হত্যার প্রধান আসামি তাকবীর হাসান (২০) কে খুলনা থেকে আটক করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) হবিগঞ্জ।
গত বছরের ঈদ-উল-আযহার দিন (২১ জুলাই ২০২২) সকালে প্রায় সাড়ে ৬ টার দিকে সেলিনা বেগম তার মেয়ে নিহত তাহমিনা আক্তার লিজাকে পাশের গন্ধব্যপুর গ্রামের একটি দোকান থেকে নিত্য প্রয়োজনীয় কিছু সামগ্রী কিনে আনার জন্য পাঠান। পরবর্তীতে তার মেয়ে বাড়ীতে ফিরে না আসলে আত্মীয় স্বজনদের বাড়ীতে ও আশেপাশের সম্ভাব্য সকল স্থানে খোঁজাখুজি করেও মেয়ের কোন সন্ধান পান নি। পরে সেলিনা বেগম মাধবপুর থানায় একটি নিখোঁজ ডায়রী করেন।
নিখোজের ৫ দিন পর (২৫ জুলাই ২০২২) সকালে ওই গ্রামের একজনজন মহিলা গ্রামের বাঁশ ঝাড়ের ভিতরে লাকড়ি কুড়াতে গিয়ে নিহত লিজার (গলিতবস্থায়) মৃতদেহ দেখতে পায় এবং নিহত লিজার মা সেলিনা বেগমকে খবর দেয়। ঘটনাস্থলে হাজির হয়ে তার মেয়ের গলিত মৃতদেহ চিনতে পারেন। লিজার বাবা বাদী হয়ে মাধবপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।
পরে মামলাটি তদারকির ভার যায় পিবিআই’র কাছে। এরপর অতিরিক্ত আইজিপি, পিবিআই বনজ কুমার মজুমদার, বিপিএম (বার), পিপিএম এর সঠিক দিক নির্দেশনায়, পিবিআই হবিগঞ্জ ইউনিট ইনচার্জ পুলিশ সুপার, মোঃ আল মামুন শিকদার এর সার্বিক তত্ত্বাবধানে, মামলাটির তদন্তকারী কর্মকর্তা উপ-পুলিশ পরিদর্শক মোঃ শাহনেওয়াজ তথ্য প্রযুক্তির সহায়তায় ও বিশ্বস্ত সোর্সের মাধ্যমে মামলার প্রধান আসামি তাকবীর হাসানকে গ্রেফতার করে। গ্রেপ্তারকৃত তাকবীর মাধবপুর উপজেলার আইলাভি গ্রামের সাইদুর রহমান মোহন মিয়ার ছেলে ।
এর আগে এই মামলায়, অভিযুক্ত প্রেমিক বাহার উদ্দিন(২১) প্রেমিকা খাদিজা আক্তার তাজরীন (২৭) প্রেমিকার মা আমেনা খাতুন (৫০) গ্রেফতার করেছিল পিবিআই।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com