বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:৫১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

মাধবপুরে পৃথক সংঘর্ষে মহিলা শিশুসহ আহত-৩২

  • আপডেট টাইম রবিবার, ২০ জুলাই, ২০১৪
  • ৩৬৫ বা পড়া হয়েছে

মাধবপুর প্রতিনিধি ॥ মাধবপুর উপজেলায় গতকাল শনিবার তুচ্ছ বিষয়কে কেন্দ্র করে পৃথক কয়েকটি সংঘর্ষে মহিলা, শিশুসহ কমপক্ষে ৩২ জন আহত হয়েছে। আহতদের মাধবপুর ও ব্রাহ্মনবাড়ীয়া সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এলাকাবাসী সূত্রে জানা যায়, উপজেলার শিয়ালউড়ি গ্রামের মরহুম ইউনুছ মিয়ার সম্পত্তি তার ভাই আলাই মিয়া ভোগদখল করতে থাকে। সম্প্রতি ইউনুছ মিয়ার মেয়ে রোকেয়া পৈত্রিক সম্পত্তি ফেরত দেয়ার জন্য চাচা আলাই মিয়ার নিকট দাবী করেন। এতে অপারগতা প্রকাশ করেন আলাই মিয়া। এ নিয়ে চাচা-ভাতিজির মধ্যে বিরোধের সৃষ্টি হয়। এর জের ধরে গতকাল শনিবার দুপুরে এ বিরোধের জের ধরে উভয়ের মধ্যে সংঘর্ষ বাধে। সংঘর্ষে ইদ্রিস আলী (৪০), ফরিদ মিয়া (৫৫), আইয়ুব আলী (১৭), রোকেয়া বেগম (৫০), সানু মিয়া (২৫), বকুল মিয়া (৪০), রোসেনা বেগম (২০), মাহফুজ মিয়া (৫০), সজিব মিয়া (২০) আলাই মিয়া (৬০) সহ ১০ জন আহত হন।
রোকেয়া বেগম জানান, প্রায় ৩ মাস পূর্বে পৈত্রিক ভূমিতে দুটি ঘর নির্মান করে তিনি বসবাস শুরু করেন। তার চাচা আলাই মিয়া ও তার লোকজন নিয়ে তাদেরকে মারপিট করে ঘরগুলো ভেঙ্গে ফেলেছে। আলাই মিয়া জানান, ১০/১২দিন পূর্বে রোকেয়া একটি ছাপড়া নির্মাণ করেছিল। এটি আমরা ভেঙ্গে ফেলেছি।
অপর দিকে চৌমুহনী ইউনিয়নের বরুরা গ্রামে রাস্তায় গাছ দখলকে কেন্দ্র করে দু’দল লোকের সংঘর্ষে মহিলা, শিশুসহ কমপক্ষে ১৫ জন আহত হয়েছে। গুরতর অবস্থায় বরুরা গ্রামের আম্বিয়া খাতুন (৫০), রিপন মিয়া (১৭), তাজুল ইসলাম (৬০), সালেক মিয়া (১৬), সাফিয়া আক্তার (৩০), রমজান মিয়া (১০), খোদেজা বেগম (৫০), দুধ মিয়া (৪০), এমদাদুল হক (২৮), নুরুজ্জামান (৩০) কে মাধবপুর ও ব্রাহ্মনবাড়ীয়া আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এদিকে সন্ধ্যায় শাহজাহানপুর ইউনিয়নের নাজিরপুর গ্রামে গরু দিয়ে জমির ধান খাওয়াকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় গুরুতর আহত হয়েছে আব্দুল কাদির (৫০) ও আবুল কামাল (৩০)। গুরুতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপেক্সে ভর্তি করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com