শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:১১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ পৌরসভার ৩ বছর পূর্তি অনুষ্ঠানে এমপি আবু জাহির মেয়রের সাহসী উদ্যোগের কারনেই কোটি কোটি টাকার সম্পদ উদ্ধার সম্ভব হয়েছে হবিগঞ্জে স্টেকহোল্ডারগনের সমন্বয়ে বিভাগীয় কমিশনারের অবহিত করণ সভা খোশ আমদেদ মাহে রমজান কদমচাল দরবার শরীফের উদ্যোগে ঐতিহাসিক বদর দিবস উপলক্ষে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত লাখাইয়ে ডাকাতি মামলার প্রধান আসামিসহ গ্রেফতার ৬ লন্ডনস্থ নবীগঞ্জ উপজেলা ওয়েলফেয়ার অর্গানাইজেশন ইউকের ইফতার মাহফিল মাধবপুর প্রেসক্লাবে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত দেশটিভির প্রতিনিধি আমির হামযার মোটর সাইকেল চুরি বানিয়াচংয়ে আইন শৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত হবিগঞ্জে জনকল্যাণ ট্রাস্ট এন্ড ফ্যামেলি ফাউন্ডেশন এর পক্ষ থেকে ইফতার মাহফিল

রোটারিয়ান অঞ্জন রায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় হবিগঞ্জ মার্চেন্ট এসোসিয়েশনের কার্যকরি কমিটির সদস্য নির্বাচিত

  • আপডেট টাইম শনিবার, ১৮ জুন, ২০২২
  • ২২০ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ হবিগঞ্জ মার্চেন্ট এসোসিয়েশনের নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় কার্যকরি কমিটির সদস্য নির্বাচিত হয়েছেন বিশিষ্ট ব্যবসায়ী রোটারিয়ান অঞ্জন রায়।
বৃহস্পতিবার মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন সংগঠনের পৌর মার্কেটস্থ কার্যলায়ে প্রতিদ্বন্দ্বি প্রার্থীরা মনোনয়নপত্র প্রত্যাহার করলে বিনা প্রতিদ্বন্দ্বিতায় কার্যকরি কমিটি সদস্য নির্বাচিত হন অঞ্জন রায়। অঞ্জন রায় কার্যকরি কমিটির বিনাপ্রতিদ্বন্দ্বিতায় সদস্য নির্বাচিত হওয়ায় তার কর্মী সমর্থকদের মধ্যে উৎসাহ উদ্দিপনা সৃষ্টি হয়েছে। অঞ্জন রায় লায়ন্স ক্লাব অব হবিগঞ্জ এর সাধারণ সম্পাদক লায়ন এ্যাডভোকেট অর্জুন চন্দ্র রায়ের ছোট ভাই। এ দিকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় অঞ্জন রায় সদস্য নির্বাচিত করায় তিনি সকল ব্যবসায়ী, ভোটার, নির্বাচন কমিশন, বন্ধু বান্দব, আত্মীয় স্বজনসহ শুভাকাংখীদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছেন এবং তাদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন। একই সাথে কার্যকরি কমিটি সদস্য পদে নির্বাচনে অংশ গ্রহন করার জন্য যারা মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন তাদের কাছেও কৃতজ্ঞতা জ্ঞাপন করছেন তিনি। তিনি সকলের দোয়া, আশির্বাদ ও সার্বিক সহযোগিতা কামনা করছেন।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com