শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:৩৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

বাহুবলে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

  • আপডেট টাইম মঙ্গলবার, ৭ জুন, ২০২২
  • ১৬৫ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ বাহুবলে ভালবেসে বিয়ে করার ৫ বছরের মাথায় লাশ হলেন ঝর্ণা আক্তার (২৫) নামে এক গৃহবধূ। সোমবার (৬ জুন) সকালে তিনি নিজ ঘরের তীরের সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। পরে লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতাল মর্গে প্রেরণ করে পুলিশ। ঝর্ণা আক্তার উপজেলার চানপুর গ্রামের লেচু মিয়ার স্ত্রী। তিনি এক সন্তানের জননী। স্থানীয় ও পুলিশ জানা যায়, চানপুর গ্রামের সফর আলীর ছেলে লেচু মিয়া প্রায় ৫ বছর আগে ভালোবেসে বিয়ে করেন একই গ্রামের মৃত দরছ মিয়ার কন্যা ঝর্না আক্তারকে। বিয়ের পর তাদের সংসার সুখেই কাটছিল। এরই মধ্যে তাদের কোলজুড়ে জন্ম নেয় এক ছেলেসন্তান। কিন্তু বিয়ের কয়েক বছর পার হতে না হতেই পারিবারিক বিভিন্ন সমস্যা নিয়ে তাদের মধ্যে শুরু হয় কলহ। এ নিয়ে প্রায়ই ঝর্ণার সাথে তার স্বামীসহ শ্বশুরবাড়ির লোকজনের ঝগড়া হতো।
গতকাল সোমবার সকালে ঝর্ণা হঠাৎ করেই নিজ বসতঘরের তীরের সঙ্গে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। পরে পরিবারের অন্যা সদস্যরা তার ঝুলন্ত মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেন। খবর পেয়ে সোমবার দুপুরে পুলিশ ঘটনাস্থলে দিয়ে মরদেহ উদ্ধার করে। বাহুবল মডেল থানার ইন্সপেক্টর (তদন্ত) প্রজিত কুমার দাস জানান, মরদেহ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। কী কারণে ওই গৃহবধু আত্মহত্যা করেছে তা এখনও স্পষ্ট নয়। এ বিষয়ে পুলিশ তদন্ত করছে। পুলিশি তদন্ত শেষে ও ময়না তদন্তের রিপোর্ট পাওয়ার পর মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com