শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:২৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

হবিগঞ্জ পৌর আওয়ামী লীগের সম্মেলন সফল করতে কর্মী সভা ও প্রচার মিছিল

  • আপডেট টাইম মঙ্গলবার, ২৪ মে, ২০২২
  • ১৭৫ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার \ আগামী ৩ জুন অনুষ্ঠিতব্য সম্মেলনকে সামনে রেখে কর্মীসভা ও প্রচার মিছিল করেছে হবিগঞ্জ পৌর আওয়ামী লীগ। গতকাল সোমবার রাত ৮টায় হবিগঞ্জ শহরের টাউন হল রোডস্থ জেলা আওয়ামী লীগের কার্যালয়ে কর্মীসভা অনুষ্ঠিত হয়। পরে একটি প্রচার মিছিল জেলা শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে চৌধুরীবাজার পয়েন্টে গিয়ে পথসভায় মিলিত হয়। এতে ৯টি ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদকসহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও হবিগঞ্জ পৌরসভার মেয়র আতাউর রহমান সেলিম। এতে সভাপতিত্ব করেন হবিগঞ্জ পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ আব্দুর রহমান ও সভাটি যৌথভাবে সঞ্চালনা করেছেন পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আশুতোষ অধিকারী শংকর এবং সাংগঠনিক সম্পাদক শেখ মোঃ মামুন। বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সদস্য শেখ উম্মেদ আলী শামীম, পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি শাহবাজ চৌধুরী, আব্দুল আজিজ ইউনুছ, আব্দুল কদ্দুছ মিয়া, সাংগঠনিক সম্পাদক জিয়া উদ্দিন জিয়া, এক নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি অমিয় রায়, সাধারণ সম্পাদক শামীম হাসান, তিন নম্বর ওয়ার্ডের সভাপতি কাজল সরকার, সাধারণ সম্পাদক মোঃ নূরুল ইসলাম, চার নম্বর ওয়ার্ডের সভাপতি কাউন্সিলর জুনায়েদ আহমেদ, পাঁচ নম্বর ওয়ার্ডের সভাপতি সোহেল আহমেদ, ছয় নম্বর ওয়ার্ডের সভাপতি মানিক মিয়া, সাধারণ সম্পাদক শামীম খান, সাত নম্বর ওয়ার্ডের সভাপতি সারোয়ার আহমেদ ভানু, সাধারণ সম্পাদক সাহেল আহমেদ, আট নম্বর ওয়ার্ডের সভাপতি অ্যাডভোকেট মোবারক হোসেন ফুল মিয়া, সাধারণ সম্পাদক ফজলুল করিম প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যে মেয়র আতাউর রহমান সেলিম বলেন, আমরা সকলেই জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে ও তাঁর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে রাজনীতি করি। তিনি বলেন, দলীয় শৃংখলা ভঙ্গের কারণে কেন্দ্রীয় আওয়ামী লীগের সিদ্ধান্ত অনুযায়ী পৌর আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদককে তাদের স্বীয় পদ থেকে অব্যাহিত দেয়া হয়েছে। তাদেরকে দল থেকে বহিস্কার করা হয়নি। সুতারাং তাঁরাসহ সকল নেতৃবৃন্দ মিলে আগামী ৩ জুন হবিগঞ্জ পৌর আওয়ামী লীগের কর্মীসভাকে সফল করার জন্য তিনি আহবান জানান। পরে হবিগঞ্জে প্রায় দেড় কোটি টাকা ব্যয়ে শেখ কামাল তথ্য ও প্রযুক্তি (আইটি) প্রশিক্ষণ ও ইনকিউবেশন সেন্টার স্থাপনের উদ্যোগ নেয়া প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপি’র প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করা হয়। সভাপতির বক্তব্যে মোঃ আব্দুর রহমান আগামী ৩ জুন হবিগঞ্জ পৌর আওয়ামী লীগের সম্মেলন সফল করতে দৃঢ় সংকল্প ব্যক্ত করেন।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com