মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৯:১৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে আওয়ামী লীগের দুই নেতার নির্বাচনী সভাকে কেন্দ্র করে সংঘর্ষ ॥ আহত ২০ রাজধানীর উত্তরা এলাকায় পুলিশের বিশেষ অভিযান ॥ নবীগঞ্জের কলেজ ছাত্র তাহসিন হত্যা মামলার আসামী শাফি গ্রেফতার বাংলাদেশের স্বাধীনতা অর্জনে নাট্যকর্মীদের অবদান অনস্বীকার্য- এমপি আবু জাহির পুলিশের দায়েরকৃত মামলায় যুবদল ও ছাত্রদলের চার নেতা কারাগারে জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আলেয়া আক্তারকে হবিগঞ্জ প্রেসক্লাব নেতৃবৃন্দের ফুলেল শুভেচ্ছা খোশ আমদেদ মাহে রমজান সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় চুনারুঘাটের প্রবাসী যুবক নিহত প্রবাসে সাংবাদিকতায় অনন্য অবদান রাখায় নবীগঞ্জের সাংবাদিক মতিউর মুন্নাকে গ্রিসে বাংলাদেশ দূতাবাসের সম্মাননা প্রদান মাধবপুরে নিখোঁজের ৪ দিন পর নদী থেকে হৃদয়ের লাশ উদ্ধার ক্যান্সারে আক্রান্ত সাবেক চেয়ারম্যান সত্যজিত দাশকে বাচাতে এগিয়ে আসুন

মাধবপুরে যৌতুক না পেয়ে স্ত্রীর গালে খুন্তির ছ্যাঁকা!

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১৯ মে, ২০২২
  • ২২০ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ মাধবপুরে দেড় লাখ টাকা যৌতুকের দাবিতে স্ত্রী মৌসুমী আক্তার (২১) বাম গালে গরম খুন্তির ছ্যাঁকা ও শরীরের বিভিন্ন স্থানে আঘাত করেছে স্বামী সাইফুল ইসলাম (২৫)। রবিবার (১৫ মে) তাকে উদ্ধার করে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে চিকিৎসা করা হয়েছে।
খোঁজ নিয়ে জানা গেছে, ৩ বছর আগে উপজেলার ২নং চৌমুহনী ইউনিয়নের রাজনগর গ্রামের মিজান মিয়ার মেয়ে মৌসুমী আক্তারের বিয়ে হয় বাঘাসুরা ইউনিয়নের বাঘাসুরা গ্রামের আব্দুল নুরের ছেলে সাইফুল ইসলামের সাথে। সাইফুল স্ত্রী, মা, বোনকে নিয়ে নোয়াপাড়া ভাড়া বাসায় বসবাস করছে। তাদের ১৮ মাসের রাব্বি নামে একটি ছেলে সন্তান রয়েছে।
গত কয়েক মাস ধরে মৌসুমীকে পিত্রালয় থেকে দেড় লাখ টাকা আনার জন্য স্বামী, শাশুড়ী ও ননদ চাপ সৃষ্টি করে। গরীব পিতার পক্ষে এ টাকা দিতে অস্বীকার করায় তাকে শারীরিক ও মানষিকভাবে নির্যাতন করা হয়। ওইদিন দুপুরে সাইফুল, তার বোন নাইমা খাতুন ও মা বেদেনা খাতুন বেধরক মারধর করেন মৌসুমীকে। এক পর্যায়ে মৌসুমীর বাম গালে গরম খুন্তির ছ্যাঁকা দেয়া দেয়। চিৎকার শুনে প্রতিবেশীরা ছুটে এসে তাকে উদ্ধার করে। ওইদিনই মৌসুমীকে ১৮ মাসের শিশু সন্তানসহ পিত্রালয়ে পাঠিয়ে দেয়া হয়। পিতা মিজান মিয়া মেয়েকে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করেন।
মিজান মিয়া জানান, বিয়ের পর থেকে তার মেয়েকে বিভিন্নভাবে নির্যাতন করে আসছে জামাতা সাইফুল। গরম খুন্তির ছ্যাঁকা দিয়েছে। পার্শ্ববর্তী লোক না গেলে ওরা আমার মেয়েকে মেরেই ফেলতো। আমি এ ঘটনার বিচার চাই।
গুরুতর আহত মৌসুমী আক্তার কান্নাজড়িত কণ্ঠে বলেন, বিয়ের পর আমাকে প্রায়ই যৌতুকের জন্য মারধর ও নির্যাতন করতো। আমার গরীব বাবার পক্ষে যৌতুক দেয়া সম্ভব ছিলো না। ওইদিন আমার কাছে দেড় লাখ টাকা যৌতুক দাবি করেন। আমি এ টাকা দিতে অস্বীকার করায় আমাকে স্বামী, শাশুড়ি ও ননদ মিলে মারধর করে গালে গরম খুন্তির ছ্যাঁকা দেন। আমি এ ঘটনার বিচার চাই।
মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আব্দুর রাজ্জাক বলেন, এ বিষয়ে একটি অভিযোগ পেয়েছি। দ্রুত আসামীকে গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com