শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:১১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

শিবপুর স্কুলের উর্ধমূখী কাজের ভিত্তি প্রস্তরস্থাপনকালে-আবু জাহির ॥ উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট দিন

  • আপডেট টাইম রবিবার, ১৫ সেপ্টেম্বর, ২০১৩
  • ৪১৭ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ-লাখাই আসনের সংসদ সদস্য এডভোকেট মোঃ আবু জাহির বলেছেন, হবিগঞ্জ-লাখাই এর শিক্ষার উন্নয়নে এক যুগান্তকারী পরির্বতন করা হয়েছে। বর্তমান সরকারের সাড়ে ৪ বছরে শতাধিক বিদ্যালয়ের নতুন ভবন নির্মান, শিক্ষা সামগ্রী প্রদান এবং প্রয়োজনীয় শিক্ষক নিয়োগসহ ব্যাপক উন্নয়ন সাধিত হয়েছে। তিনি গত বৃহস্পতিবার লাখাই উপজেলার শিবপুর গ্রামে ৩৭ লাখ টাকা ব্যয়ে শিবপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের উর্ধমূখী সম্প্র্রসারণ কাজের ভিত্তি প্রস্তরস্থাপন অনুষ্ঠানে এসব কথা বলেন। এডভোকেট আবু জাহির বলেন, অতিতে কোন সরকার হবিগঞ্জ-লাখাই এর শিক্ষার উন্নয়নে কার্যকর ভূমিকা রাখতে পারেনি। বর্তমান সরকারের সময়ে শিক্ষা প্রতিষ্ঠানের অবকাঠামোগত উন্নয়নের পাশাপাশি শিক্ষার হার ও মান অনেক গুণ বেড়েছে। তিনি এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এলাকাবাসীকে আগামী দিনে নৌকা প্রতিকে ভোট দিয়ে আবারও আওয়ামীলীগকে বিজয়ী করার আহ্বান জানান ।
এসময় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধরণ সম্পাদক এডভোকেট আবুল কাশেম মোল্লা মাসুম, লাখাই উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও চেয়ারম্যান মাফুজুল আলম মাফুজ, সাধারণ সম্পাদক এডভোকেট মুশফিউল আলম আজাদ, লন্ডন প্রবাসী কমিউনিটি লিডার ড. মোঃ শাহ নেওয়াজ, চেয়ারম্যান লিয়াকত আলী, চেয়ারম্যান সিরাজুল ইসলাম, রোখন উদ্দিন মেম্বার, কামাল চৌধুরী, রফিকুল ইসলাম বাবলু, হাজী মোবারক, মুছা মিয়া, শাহিবুর রহমান, আমিনূল ইসলাম আলম, সাইদ খোকনসহ এলাকার স্থানীয় মুরব্বীয়ান ও নেতৃবৃন্দ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com