বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:১৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

হবিগঞ্জ মার্চেন্ট এসোসিয়েশন থেকে ফজলুর রহমান লেবু বহিস্কার

  • আপডেট টাইম সোমবার, ১৬ মে, ২০২২
  • ২৬৯ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ হবিগঞ্জ মার্চেন্ট এসোসিয়েশনের সাবেক আহ্বায়ক ফজলুর রহমান লেবুকে বহিস্কার করা হয়েছে। এসোসিয়েশনের অর্থ আত্মসাতের অভিযোগে তাকে বহিস্কার করা হয়।
গত ১ মে মার্চেন্ট এসোসিয়েশনের কার্যকরি পরিষদের এক সভায় সর্বসম্মতিক্রমে গঠনতন্ত্রের ১২ধারা অনুচ্ছেদ (ক) মোতাবেক তাকে এসোসিয়েশনের সাধারন সদস্য পদ থেকে বহিষ্কার করা হয়।
মার্চেন্ট এসোসিয়েশনের সাংগঠনিক সম্পাদক উৎপল কুমার রায় প্রেরিত প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, ২০১৭ সনের ৪ মে শহরের ঘাটিয়া বাজারস্থ শংকর সিটি হলে এসোয়িয়েশনের এক সাধারন সভার সিদ্ধান্ত অনুযায়ী ফজলুর রহমান লেবুকে হবিগঞ্জ মার্চেন্ট এসোসিয়েশনের আহ্বায়কের দায়িত্ব প্রদান করা হয়। দায়িত্ব গ্রহনের পর ফজলুর রহমান লেবু ব্যাংকের হিসাব পরিচালনার দায়িত্ব তাকে দেয়ার জন্য ২৯ জুলাই দায়িত্বশীলদের চিঠি প্রদান করেন। এর প্রেক্ষিতে ৯ আগষ্ট এসোসিয়েশনের সভাপতি/সাধারণ সম্পাদক স্বাক্ষরিত চিঠির মাধ্যমে ফজলুর রহমান লেবু ব্যাংকের হিসাব পরিচালনার দায়িত্ব এককভাবে প্রদান করা হয়। ব্যাংক হিসাব পরিচালনার দায়িত্ব পাওয়ার পর তিনি ট্রাষ্ট ব্যাংক হবিগঞ্জ শাখায় আমানত রাখা এসোসিয়েশনের ১০ লাখ টাকা উত্তোলন করে নিজ প্রয়োজনে খরচ করেন। তাছাড়া এসোসিয়েশনের নির্বাচন থেকে আয় হয়েছে ১ লাখ ৫১ হাজার ৭৫০ টাকা। উক্ত টাকাও তার নিকট গচ্ছিত ছিল। ২০১৯ সনের ১৭ জুলাই এসোসিয়েশনের নবনির্বাচিত কমিটির নিকট দায়িত্ব হস্তান্তরকালে ফজলুর রহমান লেবু ব্যাংক থেকে উত্তোলন ও নির্বাচন বাবৎ আয়ের ১১ লাখ ৫১ হাজার ৭৫০ টাকার বিপরীতে পূবালী ব্যাংক লি: হবিগঞ্জ শাখার ২টি চেক প্রদান করেন। প্রায় ২ বছর চেষ্টা করেও ওই চেক দু’টির টাকা আদায় করা সম্ভব হয় নাই।
এ অবস্থায় গত ১১ মে মার্চেন্ট এসোসিয়েশনের কার্যকরি পরিষদের এক সভা অনুষ্ঠিত হয়। সভায় সর্বসম্মতিক্রমে গঠনতন্ত্রের ১২ ধারা অনুচ্ছেদ (ক) অনুযায়ী ফজলুর রহমান লেবুকে এসোসিয়েশনের সাধারন সদস্য পদ থেকে বহিষ্কার করা হয়।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com