শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:৫২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

মাধবপুরে তরুণী হত্যা চেষ্টাকারী যুবক র‌্যাবের হাতে গ্রেফতার ॥ চিকিৎসা সেবা দিয়ে যাচ্ছে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স

  • আপডেট টাইম শনিবার, ৩০ এপ্রিল, ২০২২
  • ১৪৪ বা পড়া হয়েছে

আবুল হোসেন সবুজ, মাধবপুর থেকে ॥ মাধবপুর উপজেলার বাঘাসুরা ইউনিয়ন এর মানিকপুর গ্রামে প্রেমে ব্যর্থ হয়ে স্তন কেটে হত্যা চেষ্টার ভিকটিম যুবতীকে চিকিৎসা সেবা দিয়ে যাচ্ছে উপজেলা প্রশাসন ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসকরা। এর আগে হবিগঞ্জ জেলা প্রশাসকের নির্দেশে যুবতীর চিকিৎসার দায়িত্ব নেন উপজেলা প্রশাসন। গতকাল ২৯ এপ্রিল সকালে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসকগণ বখাটের হামলায় আহত যুবতীর বাড়িতে গিয়ে তার শারীরিক অবস্থার খোজখবর নেন। সে এখন আগের চেয়ে অনেক সুস্থ এবং আশঙ্কামুক্ত বলে জানান তারা। এসময় তাকে প্রেসক্রিপশন অনুযায়ী ঔষধ সরবরাহ করা হয়। আজ ৩০ এপ্রিল তাকে সিলেটে নিয়ে যাওয়া হবে বলে জানান উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মইনুল ইসলাম মইন। তিনি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ড.ঃ ইশতিয়াক আল মামুন, ডঃ অদিতি রায় এবং ডঃ সাবরিনা মুস্তারিনকে। উপজেলা নির্বাহী কর্মকর্তা আরো জানান, স্বপ্না পুরোপুরি সুস্থ হবার আগ পর্যন্ত আমরা তার পরিবারের পাশে থাকবো।
এদিকে তরুণীকে কুপিয়ে হত্যাচেষ্টার ঘটনা মুল নায়ক মাহবুবুর রহমান ওরফে সুমন মিয়া (২২) কে গ্রেফতার করেছে র‌্যাব।
বৃহস্পতিবার সকালে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার সুমন মাধবপুর উপজেলার মানিকপুর গ্রামের মারুফ মিয়ার পুত্র।
র‌্যাব-৯ এর মিডিয়া কর্মকর্তা সহকারী পুলিশ সুপার সোমেন মজুমদার জানান, সুমন ওই তরুণীকে নৃশংসভাবে কুপিয়ে জখমের ঘটনায় দায়ের হওয়া মামলার প্রধান আসামি। নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থেকে তাকে গ্রেফতার করা হয়েছে। সে প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনার সঙ্গে নিজের সম্পৃক্ততার কথা স্বীকার করেছে।
১৯ এপ্রিল রাতে তরুণী বসতঘর থেকে বের হয়ে টিউবওয়েলে যান। এ সময় কয়েকজন তরুণ যুবতীর স্তন, হাত ও শরীরের বিভিন্ন জায়গায় ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে। পরে স্বজনরা তাকে আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক সিলেটে পাঠান। তার শরীরে ৫০টি সেলাই দেওয়া হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com