শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:০৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

হবিগঞ্জ জেলা আইন-শৃঙ্খলা কমিটির সভা ॥ সড়কে শৃঙ্খলা ফেরানোর নির্দেশনা দিলেন এমপি আবু জাহির

  • আপডেট টাইম মঙ্গলবার, ১৫ মার্চ, ২০২২
  • ২৩৬ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির বলেছেন, সরকারি দায়িত্ব পালনে কর্মকর্তাগণের জবাবদিহিতা নিশ্চিতের পাশাপাশি কর্মক্ষেত্রে তাঁদের আন্তরিকতাও দরকার। সড়ক দুর্ঘটনা রোধে ট্রাফিক আইনের শতভাগ বাস্তবায়ন করা প্রয়োজন। এক্ষেত্রে প্রয়োজন প্রশাসন এবং জনপ্রতিনিধিগণের সমন্বিত প্রয়াস।
গতকাল সোমবার সকাল ১১টায় হবিগঞ্জের জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভায় উপদেষ্টার বক্তব্যে তিনি একথা বলেন। এ সময় সড়কে শৃঙ্খলা ফেরাতে ফুটপাতের উপর নির্মাণ করা অবৈধ স্থাপনা উচ্ছেদ করার নির্দেশনা দিয়েছেন তিনি। সভায় এমপি আবু জাহির আরও বলেন, উন্নয়ন-অগ্রগতির বড় বাঁধা মাদক। যে কোন মূল্যে হবিগঞ্জ জেলাকে মাদকমুক্ত করতে হবে। মাদকসহ সবধরণের অপরাধ নির্মূলে প্রতিটি ইউনিয়নে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা আয়োজনেরও নির্দেশনা দিয়েছেন তিনি। সভায় সভাপতিত্ব করেন হবিগঞ্জের জেলা প্রশাসক ইশরাত জাহান। বক্তব্য রাখেন পুলিশ সুপার এসএম মুরাদ আলি, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মুহাম্মদ ছাদিকুর রহমান প্রমুখ। সভায় প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ, সকল উপজেলা পরিষদের চেয়ারম্যান, উপজেলা নির্বাহী কর্মকর্তাগণসহ কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com