শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:০০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

লোকড়ায় আওয়ামী লীগের সম্মেলনে এমপি আবু জাহির ॥ আওয়ামী লীগ ক্ষমতায় না থাকলে দেশের অগ্রযাত্রা বাধাগ্রস্ত হবে

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১০ মার্চ, ২০২২
  • ২১৪ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপি বলেছেন, বিএনপি সরকার দেশকে বার বার দুর্নীতিতে চ্যাম্পিয়ন করেছিল। দুর্নীতি, লুটপাট ও অপরাধের মাধ্যমে দেশকে ধ্বংসের দিকে নিয়ে যাচ্ছিল তারা। আওয়ামী লীগ সরকারে এসে সেই পরিস্থিতি থেকে দেশকে টেনে তুলেছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র নেতৃত্বে বাংলাদেশ এখন উন্নয়নের অনন্য উচ্চতায়। বিশ্বে মাথা উচিয়ে দাঁড়িয়েছে বাংলাদেশ। আওয়ামী লীগ ক্ষমতায় না থাকলে চলমান উন্নয়ন ও অগ্রগতি বাধাগ্রস্ত হবে। তিনি গতকাল বুধবার বিকালে লোকড়া ইউনিয়ন পরিষদ মাঠে ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেছেন। সম্মেলনস্থলে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীসহ এলাকার দুই সহশ্রাধিক মানুষ উপস্থিত ছিলেন।
এ সময় এমপি আবু জাহির আরও বলেন, বিএনপি ক্ষমতায় থাকাকালীন কৃষকরা উচ্চমূল্য দিয়েও সার পায়নি। সারের জন্য আন্দোলনে নামা কৃষকদেরকে বিএনপি গুলি করে হত্যা করেছে। কিন্তু এখন আওয়ামী লীগের আমলে কৃষককে সারের জন্য হাহাকার করতে হয় না। দেশজুড়ে বিনামূল্যে সার, বীজ ও কৃষি উপকরণ দেয়া হচ্ছে। অস্বচ্ছলদেরকে বছরজুড়ে নানা ধরণের ভাতা দেয়া হচ্ছে। এ সময় হবিগঞ্জে মেডিক্যাল কলেজ ও কৃষি বিশ্ববিদ্যালয়সহ শিক্ষা, স্বাস্থ্য, যোগাযোগ এবং অবকাঠামোগত ব্যাপক উন্নয়ন কর্মকান্ডের কথা তুলে ধরে এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী নির্বাচনকে সামনে রেখে দলীয় নেতাকর্মীকে আরও সুসংগঠিত হওয়ার নির্দেশনা দেন তিনি। সম্মেলনে উদ্বোধক ছিলেন সদর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও তেঘরিয়া ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আব্দুল মোত্তালিব। এতে সভাপতিত্ব করেন লোকড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রফিক আলী এবং সম্মেলন পরিচালনায় ছিলেন সাধারণ সম্পাদক আহম্মদ আলী। বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি আক্রাম আলী, সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান শামীম, সদর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল আউয়াল তালুকদার, সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদের সদস্য আব্দুল মুকিত, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সাইদুর রহমান, জেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা সাদিকুর রহমান মুকুল, ইউনিয়ন যুবলীগের সভাপতি আব্দুল কদ্দুছ, শ্রমিক লীগ নেতা শেখ খলিল, কৃষক লীগ নেতা আব্দুল আউয়াল, লিলু মিয়া প্রমুখ।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com