শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:২২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

হবিগঞ্জে বিদ্যুৎপৃষ্টে ক্রিকেটার জন্টুর মৃত্যু ॥ ক্রীড়াঙ্গনে শোক

  • আপডেট টাইম সোমবার, ৭ মার্চ, ২০২২
  • ২৩৫ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ জেলা দলের ক্রিকেটার ও জাতীয় দলের সাবেক ক্রিকেটার নাজমুল হোসেন এর বড় ভাই দেলোয়ার হোসেন জন্টু (৩৮) বিদ্যুৎপৃষ্ট হয়ে মৃত্যু বরণ করেছে। গতকাল রবিবার বিকেলে শায়েস্তাগঞ্জ উপজেলার নসরতপুর এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কের পাশে জন্টুর ব্যবসা প্রতিষ্ঠানে কাজ করার সময় এই দুর্ঘটনা ঘটে। জন্টু জাতীয় দলের সাবেক ফুটবলার মরহুম মোক্তার হোসেন এর ৩য় সন্তান। স্থানীয় সূত্রে জানা যায়, নসরতপুর এলাকায় নিজের ব্যবসা প্রতিষ্ঠানের ছাদে হাতে একটি লোহার পাইপ নিয়ে কাজ করার সময় অসাবধানতাবসত ৩৩ হাজার কেভি বিদ্যুৎ লাইনের পাশে গেলে সে বিদ্যুৎপৃষ্ট হয়। ঘটনাস্থলেই সে প্রাণ হারায়। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে হবিগঞ্জ-২৫০ শয্যা আধুনিক জেলা সদর হাসপতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
দেলোয়াড় হোসেন জন্টু একজন কৃতি ক্রিকেটার। এছাড়াও সে ফুটবলসহ অন্যান্য খেলায়ও পারদর্শী ছিল। জেলা ক্রীড়া সংস্থার সাধারণ পরিষদের সদস্য ছাড়াও জেলার বিভিন্ন বয়সভিত্তিক দলের প্রশিক্ষকের দায়িত্বও সে পালন করে। তার মৃত্যুতে হবিগঞ্জের ক্রীড়াঙ্গনে শোকের ছায়া নেমে এসেছে। শায়েস্তাগঞ্জ থানার ওসি অজয় দেব এই ঘটনার সত্যতা নিশ্চিত করেন। জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক বদরুল আলম বলেন, জন্টু একজন ভাল খেলোয়াড় ও সংগঠক ছিল। তার মৃত্যু ক্রীড়াঙ্গনের জন্য অনেক বড় ক্ষতি।
জন্টু মৃত্যুকালে স্ত্রী ও এক ছেলে সন্তানসহ বহু আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে যায়। রবিবার রাতে তার জানাযার সম্ভাবনা রয়েছে। পরে শায়েস্তাগঞ্জ উপজেলার নুরপুর গ্রামে তার পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com