বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:০৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

নিজামপুরে বিনামূলে চিকিৎসা সেবা দিচ্ছে ‘ফ্রাইডে ফর হিউম্যানেটি’

  • আপডেট টাইম রবিবার, ২৩ জানুয়ারী, ২০২২
  • ২৩৫ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর উপজেলার নিজামপুর ইউনিয়নের চক্রমোহনা গ্রামে সকল শ্রেণিপেশার মানুষকে বিনামূল্যে চিকিৎসা সেবা দিচ্ছে ‘ফ্রাইডে ফর হিউম্যানেটি’ নামে সমাজ সেবা মুলক ইসলামিক বেসরকারি প্রতিষ্ঠান। শুক্রবার বিকেলে গ্রামের তাকওয়া জামে মসজিদ কমপ্লেক্স ভবনে চিকিৎসা সেবা কার্যক্রম উদ্বোধন করেন অর্থ মন্ত্রণালয়ের দুইজন যুগ্ম সচিব। তারা হলেন- সিরাজুন-নুর-চৌধুরী ও সাইফুল ইসলাম। এ সময় উপস্থিত ছিলেন- তাকওয়া জামে মসজিদের প্রতিষ্ঠাতা অর্থমন্ত্রনালয়ের যুগ্ম সচিব মোঃ নজরুল ইসলাম, ‘ফ্রাইডে ফর হিউম্যানেটির চেয়ারম্যান আমেরিকা প্রবাসী এডভোকেট সিরাজুল ইসলাম, শায়েস্তাগঞ্জ উপজেলা চেয়ারম্যান আব্দুর রশীদ তালুকদার ইকবাল, শায়েস্তাগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মোঃ মিনহাজুল ইসলাম, জেলা পরিষদ সদস্য আব্দুল মুকিত, প্রধান শিক্ষক মোঃ নুরু হক, শায়েস্তাগঞ্জ প্রেসক্লাবের সভাপতি আ স ম আফজল আলী, স্থানীয় ওয়ার্ড মেম্বার সফিকুল ইসলাম প্রমুখ। এডভোকেট সিরাজুল ইসলাম বলেন, একটি মসজিদ করার স্বপ্ন ছিলো আমাদের বাবার। তিনি মসজিদ দেখে যেতে পারেননি। আমরা তাকওয়া নামে জামে তৈরি করে বাবার স্বপ্ন পূরণ করেছি। সমাজে যত ভালো কাজ আছে আমরা এই মসজিদ কেন্দ্রীক করবো। প্রথমে চিকিৎসা সেবা কার্যক্রম শুরু করেছি। প্রতি মাসে এখানে দুই জন ডাক্তার চিকিৎসা সেবা প্রদান করবেন। এজন্য কোন টাকা পয়সা নেওয়া হবে।
অর্থ মন্ত্রণালয়ের যুগ্ম সচিব সিরাজুন-নুর-চৌধুরী বলেন, তাকওয়া জামে মসজিদ ও ‘ফ্রাইডে ফর হিউম্যানেটি’র মাধ্যমে মানুষের কল্যানের জন্য সরকারের পক্ষ থেকে সহযোগিতা করা হবে। এই দুই প্রতিষ্ঠানের মাধ্যমে মানুষের মধ্যে সৌহার্দপূর্ণ সম্পর্ক গড়ে উঠুক এই প্রত্যাশা করি। অর্থ মন্ত্রণালয়ের যুগ্ম সচিব সাইফুল ইসলাম বলেন, তাকওয়া জামে মসজিদ ভিত্তিক সকল কার্যক্রমকে সাধুবাদ জানাই।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com