শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:৪৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

নবীগঞ্জে মাসুমের পরিবারে শোকের মাতম এতিম হলো ৫ মাসের শিশু বাচ্চাটি

  • আপডেট টাইম বুধবার, ১২ জানুয়ারী, ২০২২
  • ১৭৭ বা পড়া হয়েছে

মোঃ আলমগীর মিয়া, নবীগঞ্জ থেকে ॥ নবীগঞ্জ উপজেলার দেবপাড়া ইউনিয়নের ঢাকা সিলেট মহাসড়কের পাশে ইটবোঝাই চলন্ত ট্রাকের চাকা বিস্ফোরণে বন্ধুদের সাথে চায়ের দোকানে বসা শাহ মাসুম (২৫), নামে এক যুবকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। চা খেতে গিয়ে বাড়ি ফেরা হলো না ৫ মাসের শিশুর পিতার। কান্নাজড়িত কন্ঠে শিশুর জননী বলতেছেন, মাসুমের অনেক স্বপ্ন ছিলো সে বিদেশে যাবে। বিদেশে গিয়ে সংসারের সকল অভাব দুর করবে। ছেলে শাহ মাহবুব হাসান মাহদিকে মানুষের মত মানুষ করবে। কিন্তু তা আর হলো না।
কি হবে আমার এই শিশু ছেলের, কে নেবে আমাদের দায়িত্ব। ৫ মাসের শিশু এখনও জানে না তার বাবা আর ফিরবে না। তার এখনো এই বুঝটি হয়নি যে তার বাবা আর নেই এই দুনিয়াতে। তাইতো তার হৃদয়ে নেই কোন বিষাদের চিহ্ন। চারদিকে তাকিয়ে আছে কখন আসবে বাবা আর কখন তাকে খুলে তুলে নেবে। দাদা-দাদির এখন বাচ্চাটাকে নিয়ে বড় দুশ্চিন্তা। মাসুমের বাবা শাহ আব্দুল বারীর বলেন, আমি অসুস্থ মানুষ। মাসুম আমার সাথে কৃষি কাজ করে সংসার চালাতো। এখন আমাদের কি হবে কি করে আমাদের সংসার চলবে। মাসুম বলত বাবা আমি বিদেশে চলে গেলে আমাদের সব কষ্ট দুর হয়ে যাবে। মাসুমের আর বিদেশ যাওয়া হলো না। মাসুমের ৫ মাসের শিশু স্ত্রী কে নিয়ে এখন আমাদের বড় দুশ্চিন্তা শেষ নেই । তার বাবা সারাদিন সংসারের অন্য জোগাতে ঘরের বাহিরে থাকত। যখন যে কাজ পেত সেই কাজ করতো। এমতেই বাবার আদর বেশি পেতনা। বাবা ছাড়া এই অবুঝ শিশুকে কিভাবে রাখব আল্লাহই ভালো জানেন। মর্মান্তিক এ দুর্ঘটনায় মাসুমের পরিবার ও এলাকায় শোকের ছায়া নেমেছে। মাসুমের মৃত্যুতে শোকে কাতর তার বন্ধু, বান্ধবরা।
উল্লেখ্য, শাহ মাসুমের সোমবার (১০ জানুয়ারী) রাতে মর্মান্তিক মৃত্যুর ঘটনাটি ঘটে। নিহত শাহ মাসুম উপজেলার দেবপাড়া ইউনিয়নের সদরঘাট গ্রামের উত্তর পাড়ার কৃষক শাহ আব্দুল বারীর পুত্র। ঢাকা সিলেট মহাসড়কের পাশে সদরঘাট নতুন বাজার নামকস্থানে একটি দোকানে বসে মাসুম ও তার বন্ধুরা আড্ডা দিচ্ছিলো। হঠাৎ করে মীরপুর থেকে ছেড়ে আসা ইটবোঝাই ট্রাক (ঢাকা-মেট্রো-ট-১৮-৮৭২৫) গাড়িটি আসা মাত্রই বিকট শব্দ হয়। এসময় এই ট্রাকের চাকা বিস্ফোরণ হয়ে একটি লোহার রিং মাসুমের মাথার বামপাশে এসে আঘাতহানে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে আউশকান্দি অরবিট হসপিটালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। তবে আশপাশের লোকজন ধারণা করছেন ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। শেরপুর হাইওয়ে থানার পুলিশ পরিদর্শক নবীর হোসেন জানান, দুর্ঘটনায় কবলিত ট্রাক আটক করা হয়েছে এবং পরবর্তী আইনানুক ব্যবস্থা নেওয়া হবে। মাসুমের পরিবারকে ক্ষতি পূরনেরও আশ্বাস দেন হাইওয়ে থানার পুলিশ পরিদর্শক।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com