শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:৫৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

নবীগঞ্জে এমপি মিলাদ গাজীর উন্নয়নমূলক কাজের নামফলক ভাংচুর

  • আপডেট টাইম বুধবার, ১২ জানুয়ারী, ২০২২
  • ১৫৩ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জ উপজেলার দীঘলবাক ইউনিয়নের দূর্গাপুর গ্রামে ঈদগাহ সড়কের ইটসলিং রাস্তার শুভ উদ্বোধন ও হবিগঞ্জ-১ আসনের এমপি গাজী মোহাম্মাদ শাহনওয়াজ মিলাদের ভিত্তিপ্রস্তর স্থাপন ও নামফলক ভেঙে দিয়েছেন তোতা মিয়া নামে এক লন্ডন প্রবাসী। ওই লন্ডন প্রবাসীর বিরুদ্ধে এমন অভিযোগ এনে নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর লিখিত অভিযোগ দায়ের করেছেন আওয়ামীলীগ নেতা সরফ উদ্দিন (শরীফ) নামে এক ব্যক্তি। এ ঘটনায় নবীগঞ্জ উপজেলাজুড়ে তোলপাড় সৃষ্টি হয়েছে।
অভিযোগ সুত্রে জানা গেছে, চলতি মাসের ৭ জানুয়ারি দুপুরে এমপি মিলাদ গাজীর নামে ব্যবহৃত নামফলকটি ভেঙে ফেলেন লন্ডন প্রবাসী জিলাদ মিয়া ওরপে (তোতা)। এ ঘটনায় স্থানীয় এমপির উন্নয়নমূলক কাজে ব্যাঘাত হচ্ছে বলে অভিযোগে উল্লেখ করা হয়েছে। সুষ্টু তদন্তের মাধ্যমে ঘটনায় জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নিতে উপজেলা নির্বাহীর কর্মকর্তার কাছে লিখিত অভিযোগটি দায়ের করা হয়েছে। এদিকে এমপি মিলাদ গাজীর নামফলক ভেঙে ফেলা হয়েছে এমন খবর আওয়ামীলীগের নেতাকর্মীদের মধ্যে জানাজানি হলে তীব্র ক্ষোভ বিরাজ করতে দেখা গেছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com