বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:১৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

মামলা হামলার ভয়কে উপেক্ষা করেই আমরা বিএনপি করি-জিকে গউছ

  • আপডেট টাইম শুক্রবার, ৭ জানুয়ারী, ২০২২
  • ৩৭৪ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হাজার হাজার নেতাকর্মীর ভালবাসায় সিক্ত হলেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সমবায় বিষয়ক সম্পাদক ও টানা ৩ বারের নির্বাচিত হবিগঞ্জ পৌরসভার পদত্যাগকারী মেয়র আলহাজ্ব জি কে গউছ। গতকাল বৃহস্পতিবার তিনি হবিগঞ্জের নিজ বাসায় এসে পৌছলে নেতাকর্মীরা একনজর তাকে দেখতে ছুটে আসেন। গত ২২ ডিসেম্বর বিএনপির চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে উন্নত চিকিৎসার দাবীতে সমাবেশের আয়োজন করে হবিগঞ্জ জেলা বিএনপি। কিন্তু পুলিশ হামলা করে ১২শ রাউন্ড রাবার বুলেট ও টিয়ারসেল নিপেক্ষ করলে সমাবেশটি পন্ড হয়ে যায়। আহত হয় ৩ শতাধিক নেতাকর্মী। এ ঘটনায় জি কে গউছ সহ বিএনপির ২ হাজার নেতাকর্মীকে আসামী করে পুলিশ একটি মামলা দায়ের করে। সাথে সাথে আহত নেতাকর্মীর চিকিৎসা ও মামলায় আসামী হওয়া নেতাকর্মীদের জামিনের ব্যবস্থা করতে জি কে গউছ ছুটে যান ঢাকায়। গত বুধবার (৫ জানুয়ারী) হাইকোর্ট থেকে জি কে গউছ সহ বিএনপির ৪০ নেতাকর্মী জামিন লাভ করেন। গতকাল বৃহস্পতিবার সন্ধায় তিনি হবিগঞ্জ ফিরে আসেন।
এ খবর পেয়ে বিএনপি ও সকল অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা জি কে গউছের শায়েস্তানগরস্থ বাসায় ছুটে আসেন। জেলার বিভিন্ন প্রান্ত থেকে আসা নেতাকর্মীদের উপস্থিতিতে যেন এক মিলন মেলায় পরিণত হয়। একে অপরকে করানো হয় মিষ্টিমুখ। এ সময় নেতাকর্মীদের উল্লাস আর ভালবাসায় সিক্ত হন তাদের প্রিয়নেতা আলহাজ্ব জি কে গউছ। এ সময় নেতাকর্মীদের ধৈর্য ও শান্ত থাকার আহ্বান জানিয়ে জি কে গউছ বলেন- মামলা হামলার ভয়কে উপেক্ষা করেই আমরা বিএনপি করি। বিএনপির নেতাকর্মীরা রাজপথ থেকে পালিয়ে যায় না। রাজপথে বিএনপির আন্দোলনের ফলেই এ দেশের মানুষ বাকশাল থেকে মুক্তি পেয়েছিল। বিএনপি আন্দোলন করেই স্বৈরাচার এরশাদের পতন নিশ্চিত করে গণতন্ত্র পুনরুদ্ধার করেছিল। ইনশাআল্লাহ, বিএনপি আন্দোলন করেই আওয়ামীলীগের একদলীয় শাসনের কবল থেকেও দেশের মানুষকে মুক্ত করবে, মানুষের ভোটাধিকার ও গণতন্ত্র ফিরিয়ে আনবে। সেই দিন আর বেশি দুরে নয়, আওয়ামীলীগের পতন অতি সন্নিকটে। তিনি দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সু-স্বাস্থ্য ও দীর্ঘ হায়াত কামনা করে হবিগঞ্জবাসীর দোয়া কামনা করেন।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com