বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:০৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

চুনারুঘাট ও মাধপুরে ইউনিয়ন পরিষদ নির্বাচনে ॥ নৌকার ভরাডুবি ॥ স্বতন্ত্র প্রার্থীদের জয়জয়কার

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ৬ জানুয়ারী, ২০২২
  • ২১৪ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ চুনারুঘাট ও মাধবপুর উপজেলার ২১টি ইউনিয়ন পরিষদ নির্বাচন কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে শান্তিপূর্ণভাবে সম্পন্ন হয়েছে। নির্বাচনে আওয়ামীলীগ ৬টি, বিদ্রোহী ৫টি, বিএনপি ৮টি, জামায়াত ১ ও স্বতন্ত্র ১টিতে বিজয় লাভ করেছেন। এর মধ্যে চুনারুঘাট উপজেলায় আওয়ামীলীগ ৪টি, বিদ্রোহী ৩টি, বিএনপি ২টি ও জামায়াতে ইসলামি ১টি এবং মাধবপুর উপজেলায় আওয়ামীলীগ ২টি, বিদ্রোহী ২টি, বিএনপি ৬টি ও স্বতন্ত্র ১টি।
চুনারুঘাট উপজেলার নির্বাচিত চেয়ারম্যানগণ হচ্ছেন গাজীপুর ইউনিয়নে বিএনপি মক্কার জেদ্দা নগর সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী, আহম্মদাবাদে আওয়ামী লীগের বিদ্রোহী জাকির হোসেন পলাশ, দেওরগাছে আওয়ামী লীগের বিদ্রোহী মো. মহিতুর রহমান সুমন ফরাজি, পাইকপাড়ায় আওয়ামী লীগ দলীয় মো. ওয়াহেদ আলী মাস্টার, শানখলায় জামায়াত সমর্থিত অ্যাডঃ নজরুল ইসলাম, চুনারুঘাট সদর ইউনিয়নে আওয়ামী লীগ বিদ্রোহী মাহবুবুর রহমান চৌধুরী, উবহাটায় স্বেচ্ছাসেবকদল নেতা এজাজ ঠাকুর চৌধুরী, সাটিয়াজুরী আওয়ামী লীগ দলীয় আবদালুর রহমান, রাণীগাও আওয়ামী লীগ দলীয় মোস্তাফিজুর রহমান রিপন ও মিরাশি ইউনিয়নে আওয়ামী লীগ দলীয় মানিক সরকার।
অপর দিকে মাধবপুর উপজেলার নির্বাচিত চেয়ারম্যান হচ্ছেন- জগদীশপুর ইউনিয়নে আওয়ামী লীগের বিদ্রোহী মাসুদ খান, আন্দিউড়ায় আওয়ামী লীগ দলীয় প্রার্থী আতিকুর রহমান, বহরায় আওয়ামী লীগ দলীয় মো. আলাউদ্দিন, বাঘাসুরা স্বতন্ত্র প্রার্থী সাহাব উদ্দিন, ধর্মঘর আওয়ামী লীগ বিদ্রোহী ফারুক আহমেদ পারুল, চৌমুহনী বিএনপি মাহবুবুর রহমান সোহাগ, শাহজাহানপুর বিএনপি পারভেজ আলম চৌধুরী, ছাতিয়াইন বিএনপি মিনহাজ উদ্দিন আহমেদ কাসেদ, নোয়াপাড়ায় বিএনপি সৈয়দ সোহেল, আদাঐর ইউনিয়নে উপজেলা যুবদলের সহসভাপতি মীর খুর্শেদ আলম এবং বুল্লা ইউনিয়নে আওয়ামীলীগের বিদ্রাহী প্রার্থী মিজানুর রহমান।
জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ সাদিকুল ইসলাম জানান, নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণ হয়েছে। কোথাও তেমন কোন অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি। বাঘাসুরা ইউনিয়নের একটি কেন্দ্রে ফলাফল ঘোষণার কেন্দ্রের বাইরে কিছু লোক বিশৃখলা সৃষ্টির চেষ্টা করেছিল। তবে আইনশৃঙ্খলা রক্ষাকারি বাহিনী তাৎক্ষণিক নিয়ন্ত্রণ করে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com