শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:৪৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

হবিগঞ্জ প্রেসক্লাবের ২ মেয়াদের কমিটি গঠন রাসেল সভাপতি, রাশেদ সম্পাদক (২০২২) নাহিজ সভাপতি, প্রদীপ সম্পাদক (২০২৩)

  • আপডেট টাইম রবিবার, ২৬ ডিসেম্বর, ২০২১
  • ৩১০ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ ঐতিহ্যবাহী হবিগঞ্জ প্রেসকøাবের ২০২২ ও ২০২৩ মেয়াদের কার্যকরী কমিটি গঠন করা হয়েছে। ২০২২ সালের জন্য সভাপতি পদে চ্যানেল টুয়েন্টিফোর ও দৈনিক সমকালের জেলা প্রতিনিধি রাসেল চৌধুরীকে সভাপতি ও দৈনিক হবিগঞ্জের আয়না সম্পাদক, সময় টেলিভিশন ও দৈনিক মানবজমিনের স্টাফ রিপোর্টার রাশেদ আহমদ খানকে সাধারণ সম্পাদক মনোনীত করে ১৭ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ সভাপতি টিপু চৌধুরী, সহ সাধারণ সম্পাদক আবু হাসিব খান চৌধুরী পাবেল, কোষাধ্যক্ষ আশরাফুল ইসলাম কহিনুর, দপ্তর ও প্রকাশনা সম্পাদক শরীফ চৌধুরী, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক জাকারিয়া চৌধুরী, কার্যনির্বাহী সদস্য মোহাম্মদ শাবান মিয়া, মো. ফজলুর রহমান, হারুনুর রশীদ চৌধুরী, আলমগীর খান ছাদেক, সৈয়দ এখলাছুর রহমান, মুজিবুর রহমান, ফজলে রাব্বি রাসেল, এমদাদুল ইসলাম সোহেল, চৌধুরী মোহাম্মদ ফরিয়াদ ও চৌধুরী মাসুদ আলী ফরহাদ।
২০২৩ সালের কার্যকরী কমিটিতে বাংলাভিশনের জেলা প্রতিনিধি মোহাম্মদ নাহিজকে সভাপতি ও যমুনা টেলিভিশনের স্টাফ রিপোর্টার প্রদীপ দাশ সাগরকে সাধারণ সম্পাদক মনোনীত করা হয়েছে। কমিটির অন্যান্য সদস্যরা হলেন সহ সভাপতি সফিকুল আলম চৌধুরী, সহ সাধারণ সম্পাদক শাকিল চৌধুরী, কোষাধ্যক্ষ মোহাম্মদ নুর উদ্দিন, দপ্তর ও প্রকাশনা সম্পাদক আব্দুর রউফ সেলিম, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক ফয়সল চৌধুরী, কার্যনির্বাহী সদস্য গোলাম মোস্তফা রফিক, রুহুল হাসান শরীফ, শোয়েব চৌধুরী, সাইদুজ্জামান জাহির, শাহ ফখরুজ্জামান, নুরুল হক কবীর, এসএম সুরুজ আলী, আনিসুজ্জামান রতন, রাসেল চৌধুরী ও রাশেদ আহমদ খান।
কমিটি গঠন নিয়ে আলোচনায় নিজেদের মধ্যে সৌহার্দতা বজায় রাখতে সমঝোতার মাধ্যমে দুই মেয়াদের কমিটি গঠনের সিদ্ধান্ত গ্রহণ করেন প্রেসকøাবের সিনিয়র নেতৃবৃন্দ। এ প্রেক্ষিতে সকল সদস্যের মতামতের ভিত্তিতে ক্লাবের সিনিয়র ১৪ জন সদস্য গত ২০ ডিসেম্বর আলোচনার ভিত্তিতে দুই মেয়াদের জন্য এ দু’টি নির্বাহী কমিটি গঠন করেন। পরে গত শুক্রবার সকালে হবিগঞ্জ প্রেসকøাবের বার্ষিক সাধারণ সভায় এ দুটি কার্যকরি কমিটির কর্মকর্তাদের নাম ঘোষণা করেন প্রেসকøাবের আজীবন সদস্য অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপি। সভায় সকল সদস্যগণ সর্বসম্মতিক্রমে এ দু’টি কমিটির অনুমোদন দেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com