শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:৩০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

মাধবপুরের বাঘাসুরায় ইউনিয়ন নির্বাচনে দলীয় প্রার্থীর বিপক্ষে কাজ করায় ৫ নেতার বিরুদ্ধে অভিযোগ সাংগঠনিক ব্যবস্থা নেয়ার দাবী

  • আপডেট টাইম রবিবার, ২৬ ডিসেম্বর, ২০২১
  • ৩৯৭ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ মাধবপুর উপজেলার বাঘাসুরা ইউনিয়নে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত প্রার্থী (নৌকা মার্কা) মোঃ এখলাছ মিয়ার পক্ষে কাজ না করে আওয়ামীলীগ বিদ্রোহী প্রার্থীর পক্ষে কাজ করার অভিযোগ উঠেছে খোদ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতিসহ অন্তত ৫ নেতার বিরুদ্ধে। এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করতে গতকাল শনিবার হবিগঞ্জ জেলা আওয়ামীলীগ বরাবরে একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযোগটি দায়ের করেন আওয়ামীলীগ মনোনীত প্রার্থী নিজেই। এছাড়াও বিষয়টি আমলে নিয়ে দ্রুত সাংগঠনিক ব্যবস্থা নেয়ার দাবী জানিয়েছেন বাঘাসুরা ইউনিয়ন আওয়ামীলীগের তৃণমূল নেতৃবৃন্দ।
নৌকার বিপক্ষে গিয়ে কাজ করা নেতৃবৃন্দরা হল, মাধবপুর উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মোঃ আলাউদ্দিন তালুকদার (বেনু মিয়া), বাঘাসুরা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ সাইফুদ্দিন তালুকদার শামীম, উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ মুজিব উদ্দিন তালুকদার ওয়াসিম, বাঘাসুরা ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি রিয়াজ উদ্দিন তালুকদার সায়েম, বর্তমান সভাপতি মোঃ ওবায়দুল আজমী তালুকদার রাহুল।
অভিযোগে উল্লেখ করা হয়, উল্লেখিত নেতৃবৃন্দ আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী মিজবাহ উদ্দিন তালুকদার এর আনারস প্রতীকের পক্ষে কাজ করছেন। প্রকাশ্যে অংশ নিচ্ছেন প্রচার প্রচারণায়। এছাড়াও দলীয় বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দদের আনারস প্রতীকে কাজ করার জন্য চাপ প্রয়োগ করছেন। স্থানীয় ইউনিয়ন আওয়ামীলীগসহ অঙ্গ সহযোগী নেতৃবৃন্দ বলছেন, এখনই যদি আওয়ামীলীগের ওই নেতাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহন না করা হয় তা হলে বাঘাসুরা ইউনিয়নে আ’লীগের দলীয় শৃঙ্খলা হুমকির মুখে পড়তে পারে।
প্রসঙ্গত, আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী মিজবাহ উদ্দিন তালুকদার উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলা উদ্দিন তালুকদার বেনু মিয়ার পুত্র। মিজবাহ উদ্দিন নৌকার টিকিট না পেয়ে বিদ্রোহী প্রার্থী হয়ে এবারের নির্বাচনে অংশ গ্রহন করছেন। গত ২০১৬ সালের ইউপি নির্বাচনে আলা উদ্দিন তালুকদার বেনু মিয়া একই ইউনিয়নে নৌকা প্রতীকে নির্বাচন করে বিপুল ভোটে পরাজিত হন। অভিযোগ রয়েছে, উল্লেখিত নেতৃবৃন্দ উপজেলা আওয়ামীলীগ, ইউনিয়ন আওয়ামীলীগ ও ছাত্রলীগের গুরুপ্তপূর্ণ পদে থাকলেও বিগত সময়ে বিভিন্ন নির্বাচনে তাদের নিজ ওয়ার্ডেই নৌকার ভড়াডুবি হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com