বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৮:২৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে জনতার গণপিটুনিতে ডাকাত সর্দার নিহত ॥ আটক ১ চুনারুঘাটে ৬ সন্তানের জননীকে শ্বাসরোধ করে হত্যা ॥ স্বামী আটক স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে এমপি আবু জাহির ॥ মুক্তিযুদ্ধের চেতনা সকল ক্ষেত্রে বাস্তবায়ন করুণ খোশ আমদেদ মাহে রমজান ব্রাহ্মণবাড়িয়ায় নদীতে ডুবে শায়েস্তাগঞ্জের শিশুর মৃত্যু হবিগঞ্জ এলায়েন্স লুটন ইউকের উদ্যোগে স্মৃতিচারণ ॥ দোয়া ও ইফতার মাহফিল মহান স্বাধীনতা দিবসে নবীগঞ্জ পৌরসভা উদ্যোগে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান নবীগঞ্জে হত্যা মামলার আসামীসহ ২ জন গ্রেপ্তার নবীগঞ্জে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত চুনারুঘাটে ছাগলকে হত্যার অপরাধে ব্যবসায়ী কারাগারে

শিশু-কিশোরের সুপ্ত প্রতিভা জাগিয়ে তুলতে হবে-এমপি আবু জাহির

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১১ নভেম্বর, ২০২১
  • ১৮১ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির বলেছেন, শিশু-কিশোরদের সুপ্ত প্রতিভা জাগিয়ে তুলে তাদেরকে সুশিক্ষার পথ দেখাতে হবে। তরুণদেরকে কারিগরি শিক্ষায় আগ্রহী করতে হবে। এর মাধ্যমে তাদের মানবসম্পদ হিসেবে গড়ে তুলতে হবে। তিনি বলেন, তরুণ-তরুণীদের সুশিক্ষা নিশ্চিতে প্রতিদিন তারা কোথায় যায়, কার সঙ্গে মিশে এসব বিষয়ে অভিভাবকদের খোঁজ রাখতে হবে। এমপি আবু জাহির বুধবার হবিগঞ্জ সদর উপজেলার নিজামপুর ইউনিয়নের সুকড়িপাড়া উচ্চ বিদ্যালয়ে একাডেমিক ভবনের দ্বিতীয় ও তৃতীয় তলার উদ্বোধন এবং শিক্ষার্থীদের বিদায় অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তব্যে একথা বলেন। তিনি আরও বলেন, বর্তমান সরকারের সময়কালে হবিগঞ্জের শিক্ষাক্ষেত্রে বৈপ্লবিক উন্নয়ন হয়েছে। এ ধারা অব্যাহত রাখতে হবে ও শিশুরা যেন খারাপ পথে পা না দেয় সে জন্য অভিভাবক ও শিক্ষকগণকে সতর্ক থাকতে হবে।
বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি ও জেলা পরিষদ সদস্য আব্দুল মুকিতের সভাপতিত্বে ও শিক্ষক আব্দুস সালামের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেনÑ জেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ রুহুল্লাহ। বক্তব্য রাখেনÑ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক নাহিদ সুলতানা, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জবেদ আলী মাস্টার, আওয়ামী লীগ নেতা নুরুল হক তালুকদার, অবসরপ্রাপ্ত শিক্ষক আব্দুল আউয়াল, বীর মুক্তিযোদ্ধা সিদ্দিক আলী প্রমুখ।
জানা গেছে, শিক্ষা প্রকৌশল অধিদপ্তর ৭৫ লাখ টাকা ব্যয়ে সুকড়িপাড়া উচ্চ বিদ্যালয়ে একাডেমিক ভবনের দ্বিতীয় ও তৃতীয় তলা উর্ধ্বমুখী সম্প্রসারণ করেছে শিক্ষা প্রকৌশল অধিদপ্তর। অনুষ্ঠানের শুরুতেই বিদ্যালয়ের ছাত্রছাত্রীরা প্রধান অতিথি এমপি আবু জাহিরকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান। পরে এবারের বিদায়ী শিক্ষার্থীদের মাঝে উপকার বিতরণ করেন এমপি আবু জাহির। মিলাদ মাহফিল ও মোনাজাতের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com