মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৫:০৪ পূর্বাহ্ন

ব্রাহ্মণডুরা ইউপি চেয়ারম্যান জজ মিয়ার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা

  • আপডেট টাইম বুধবার, ২৭ অক্টোবর, ২০২১
  • ২৫৪ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ জন্ম সনদ, চারিত্রিক সনদ ও নাগরিক সনদ জালিয়াতির মামলায় শায়েস্তাগঞ্জ উপজেলার ব্রাহ্মণডুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হোসেইন মুহাম্মদ আদিল জজ মিয়াসহ ৩জনের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছেন আদালত। এ মামলায় একজনকে আটক করা হয় ও অপর একজনকে জামিন দেয়া হয়। গতকাল মঙ্গলবার (২৬ অক্টোবর) শুনানির পর আমলী আদালত ৮- এর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট পবন কুমার বর্মণ এ আদেশ দেন।
ব্রাহ্মণডুরা ইউনিয়নের বাসিন্দা ফখরুদ্দীন আহমেদ সাজিব হবিগঞ্জ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে জন্মসনদ, চারিত্রিক সনদ ও নাগরিক সনদ জালিয়াতির অভিযোগ এনে বি-বাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার হরিপুর ইউনিয়নের আলিয়ারা গ্রামের সৈয়দ আহাম্মদের পুত্র মাওলানা নুর মোহাম্মদ ও চুনারুঘাট উপজেলার লতিফুর গ্রামের সৈয়দ ছৈয়দ মিয়ার পুত্র সৈয়দ ছাইদ মিয়া সাজুর নামে একটি সিআর মামলা দায়ের করেন। বিজ্ঞ আদালত মামলাটি আমলে নিয়ে অধিকতর তদন্তের জন্য পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) হবিগঞ্জকে প্রেরণ করেন। পিবিআই দীর্ঘ তদন্তে চেয়ারম্যান জজ মিয়াসহ আরও ২জন জড়িতা থাকার সংশ্লিষ্টতা পাওয়ায় পর গত ২ সেপ্টেম্বর আদালতে চার্জশিট দাখিল করেন (পিবিআই) তদন্ত কর্মকর্তা শাহ নেওয়াজ। আদালত চার্জশিট আমলে নিয়ে চেয়ারম্যান জজ মিয়াসহ ৫জনের বিরুদ্ধে সমন জারি করেন।
গতকাল মঙ্গলবার (১৬ অক্টোবর) এ মামলায় ২জন হাজিরা দিলে মাওলানা আবু বকরকে জামিন প্রদান করেন ও মাওলানা আবু সাঈদকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। অপর ৩ আসামী ১১নং ব্রাহ্মণডুরা ইউপি চেয়ারম্যান হোসেইন মুহাম্মদ আদিল জজ মিয়া, উলুহর গ্রামের আলমগীর এবং বি-বাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার মাওলানা নুর মোহাম্মদ হাজির না হওয়ায় তাদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন আদালত।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com