বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:১৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

অন্তরঙ্গঁ স্পোটিং ক্লাবের কার্যকরি কমিটি গঠন

  • আপডেট টাইম শুক্রবার, ২২ অক্টোবর, ২০২১
  • ২০২ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ সালেহ আহমেদকে সভাপতি, আমিনুল ইসলাম ফয়সলকে সাধারণ সম্পাদক ও মোঃ আব্দুর রহমান আজাদকে কোষাধ্যক্ষ করে ২নং পুল অন্তরঙ্গঁ স্পোটিং ক্লাবের ২৫ সদস্য বিশিষ্ট কার্যকরি কমিটি গঠন করা হয়েছে। এ উপলক্ষে গত বুধবার বিকালে ২নং পুল সানাই কমিটিউনিটি সেন্টারে এক আলোচনা সভা অনুষ্টিত হয়। ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক সজিবুর রহমান সাবেরের সভাপতিত্বে ও মোঃ আব্দুর রহমান আজাদের পরিচালনায় অনুষ্টিত সভায় সর্বসম্মতিক্রমে এই কমিটি গঠন করা হয়।
কমিটির নেতৃবৃরা হলেন- সহ-সভাপতি যথাক্রমে মিজানুর রহমান, সাজিবুর রহমান সাবের, মোঃ নাজমুল হক তোষার, মোঃ আব্দুল আল-ইসহাক লিমান, মোঃ তানভীর আরজু তমাল, শাহ্ নাছির উদ্দিন মিঠু, সহ-সাধারণ সম্পাদক যথাক্রমে মোঃ এম এ খালেক, মোঃ আলাল মিয়া, ইমরান খান তরুন, সাংগঠনিক সম্পাদক তারেক আরজু তন্ময়, সহ-সাংগঠনিক সম্পাদক যথাক্রমে জাহির চিশতী, মোঃ জসিম আহমেদ, মোঃ আব্দুল্লাহ আল-ইলিয়াছ দিমান, দপ্তর সম্পাদক মহসিন আহমেদ, সহ-দপ্তর সম্পাদক মোঃ মাহমুদুল হাসান পলাশ, প্রচার সম্পাদক দেলোয়ার হোসেন জন্টু, সহ-প্রচার সম্পাদক এম এ মওলা। যথাক্রমে কার্যকরি সদস্যরা হলেন-সৈয়দ অলিউর রহমান খোকন, পলাশ জামান, আব্দুল কুদ্দুছ রেজা, মাহমুদুল কবীর স্বপন, রিয়াজ হাসনাত সাগর। কার্যকারী কমিটির সকলের মতামতের ভিত্তিতে অন্তরঙ্গ স্পোর্টিং ক্লাবের প্রতিনিধি নির্বাচিত করা হয় সজিবুর রহমান সাবেরকে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com