শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:১৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

বানিয়াচংয়ে বৃদ্ধার মৃত্যু ॥ পরিবারের দাবী মারপিটের কারনেই মহিলা মারা গেছেন

  • আপডেট টাইম রবিবার, ১৭ অক্টোবর, ২০২১
  • ২৫১ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ বানিয়াচংয়ে জমি সংক্রান্ত বিরোধ নিয়ে মারধরের ঘটনায় আহত এক বৃদ্ধা মারা গেছেন। পরিবারের দাবী প্রতিপক্ষের মারধরের ঘটনায় বৃদ্ধা সারবানু (৬০) মারা গেছেন। ময়না তদন্তের রিপোর্ট আসলেই জানা যাবে মৃত্যুর কারণ। নিহত সারবানু উপজেলার খাগাউড়া ইউনিয়নের হরিপুর গ্রামের মৃত মুতি মিয়ার স্ত্রী।
পুলিশ ও নিহতের পরিবার জানায়, মুতি মিয়া মারা গেলে স্ত্রী সারবানু বেগম ও তার সন্তানরা বাড়ির ১৮ শতাংশ জমি ভোগদখল করে আসছেন। ওই জমিতে তারা গাছ রোপন করে। গত ২১ সেপ্টেম্বর সকালে একই গ্রামের কদ্দুছ মিয়ার পুত্র আফরুজামান, মকসুদজামান, খায়রুজ্জামান, ইসলাম উদ্দিনের পুত্র সামছু মিয়া ও কামরুজ্জামান তাদের বাড়িতে লাগানো ৪২টি গাছ ও বাঁশ কেটে ফেলে। এ ঘটনায় উল্লেখিতদের বিরুদ্ধে আদালতে মামলা দায়ের করলে এরা আরো ক্ষিপ্ত হয়ে উঠে। পরে এরা ২ অক্টোবর আরো গাছ কেটে নেয়ার চেষ্টা চালায়। এ ঘটনায় ৪ অক্টোবর নির্বাহী ম্যাজিষ্ট্রেট আদালতে আরো একটি মামলা দায়ের করা হয়।
বাদী পক্ষের দাবী মামলা দু’টি তুলে নিয়ে আফরুজামান, মকসুদজামান, খায়রুজ্জামান, সামছু মিয়া ও কামরুজ্জামান বিভিন্ন ভাবে হুমকী প্রদর্শন করে যাচ্ছে। কিন্তু মামলা তুলে না নেয়ায় গত ১৩ অক্টোবর দুপুরে উল্লেখিতদের হামলায় সার বানু (৬০) ও তার পুত্রবধু রতœা আক্তার (২২), লুৎফা বেগম (২৫) আহত হন। ওই দিন বিকেলে সারবানু বেগমসহ আহতরা বাড়িতে চলে যায়। এদিকে শুক্রবার দিবাগত রাত দেড়টার দিকে সারবানু নিজ বাড়িতে মারা যান। খবর পেয়ে খাগাউড়া ফাঁড়ির এস আই ফারুক হোসেনসহ একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ সদর হাসপাতাল মর্গে প্রেরন করেন।
নিহত সারবানুর পুত্র অলি মিয়া জানান, আমার বৃদ্ধ মা সারবানু বেগম সংঘর্ষ থামাতে যান এসময় তাকে পিটিয়ে আহত করে। এতেই তার মৃত্যু হয়েছে।
বানিয়াচং থানার ওসি এমরান হোসেন বলেন, নিহতের পরিবারের অভিযোগ পেয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। হত্যা না অসুস্থ হয়ে মারা গেছেন ময়নাতদন্তের রিপোর্ট আসলেই জানা যাবে।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com