শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:৩০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

লাখাইয়ে চিকিৎসককে মারধরের ঘটনায় মানববন্ধন

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ৩০ সেপ্টেম্বর, ২০২১
  • ২১৩ বা পড়া হয়েছে

আবুল কাসেম, লাখাই থেকে ॥ লাখাই উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্স এর ডাঃ জগবন্ধু পালকে হাসপাতালের অভ্যন্তরে আবাসিক এলাকার প্রবেশ করে মারধর করার প্রতিবাদে দৃষ্টান্তমূলক শাস্তি দাবিতে মানববন্ধন করেছে কর্মকর্তা কর্মচারীরা।
গতকাল বুধবার সকাল ১১ টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আবু হেনা মোস্তফা জামান এর সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. অপু কুমার সাহা, মেডিকেল অফিসার ডা. সৈয়দ আদনান আল আরেফীন, মেডিকেল অফিসার ডা. ফরিদা ইয়াছমিন। নার্সিং সুপারভাইজার বশিরুন নেছা বেগম, ওয়ার্ড ইনচার্জ সালমা বেগম, প্রধান সহকারী জন্টু লাল দাস, ক্যাশিয়ার সুজিত চন্দ্র পাল, এমটি ইপিআই মোঃ আতাউর রহমান, মিডওয়াইফ প্রিয়াংকা দেব, মিডওয়াইফ লাভলী আক্তার, মিডওয়াইফ হামিদা বেগম, পরিসংখ্যানবিদ মোঃ হাবিবুর রহমান। স্বাস্থ্য পরিদর্শক সত্যভূষণ ভট্টাচার্য্য সহ হাসপাতালের সকল কর্মকর্তা- কর্মচারীবৃন্দ। উল্লেখ, গত সোমবার সকাল ১০টার দিকে ডা. জগবন্ধু পালের মারধরের ঘটনাটি ঘটে লাখাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে। ওই সময় কয়েক জনের একটি সংঘবদ্ধ বখাটের দল স্বাস্থ্য কমপ্লেক্সের ভিতরে আবাসিক এলাকায় আড্ডা দিলে স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার জগবন্ধু পাল তাদের চলে যেতে বললে বখাটেরা ক্ষিপ্ত হয়ে তার উপর আক্রমন করে। এক পর্যায় বখাটেরা ডা. জগবন্ধুকে কিল ঘুসিতে আহত করে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com