মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৮:১০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক ফেসবুকে ভুয়া নিয়োগ বিজ্ঞপ্তি দিয়ে প্রতারণা ॥ যুবক গ্রেপ্তার নবীগঞ্জে পশু কর্মকর্তার বিরুদ্ধে অনিয়ম ও দুর্নীতির অভিযোগ বিনামূল্যে আড়াই কোটি টাকার সার-বীজ বিনামূল্যে বিতরণ নবীগঞ্জের কায়স্থ গ্রামে রাস্তা দখলের চেষ্টার অভিযোগ নবীগঞ্জে ঝন্টু রায়ের পিতার পরলোকগমন ॥ শ্রাদ্ধকার্য সম্পন্ন রোটারী ক্লাব ও ফারিয়ার শোক ভাইস চেয়ারম্যান প্রার্থী কাজী মাওলানা আব্দুল কাইয়ুম সিদ্দিকীকে ইসলামী ফ্রন্ট এর পূর্ণ সমর্থন প্রদান ইকরাম জগন্নাত জিউর আখড়ার নতুন পরিচালনা কমিটি গঠন বানিয়াচংয়ে উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে কঠোর অবস্থানে নির্বাচন কমিশন হবিগঞ্জ আহলে সুন্নাত ওয়াল জামা’আত ইমাম মুয়াজ্জিন কল্যাণ পরিষদ গঠিত

নবীগঞ্জের কালিয়ারভাঙ্গা ইউনিয়ন আওয়ামীলীগের সভায় সাধারণ সম্পাদককে বিশ্বাস ঘাতক ঘোষণা

  • আপডেট টাইম সোমবার, ২৭ সেপ্টেম্বর, ২০২১
  • ২৫১ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ নবীগঞ্জ উপজেলার কালিয়ারভাঙ্গা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফরহাদ আহমেদকে বিশ্বাস ঘাতক মীরজাফর হিসেবে আখ্যায়িত করা হয়েছে। গত ১৩ সেপ্টেম্বর ইউনিয়ন আওয়ামীলীগের সভায় ফরহাদ আহমেদের বিরুদ্ধে বিভিন্ন কারণ উল্লেখ করে উপরোক্ত সিদ্ধান্ত নেয়া হয়। কালিয়ারভাঙ্গা ইউনিয়ন পরিষদ সভা কক্ষে ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব ইমদাদুল হক চৌধুরীর সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক জগৎ সিংহ এর পরিচালনায় সভায় ৩৯ জন নেতা কর্মী উপস্থিত ছিলেন।
সভায় বলা হয়, বিগত ইউনিয়ন নির্বাচনে ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফরহাদ আহমেদ ছলচাতুরীর মাধ্যমে নৌকার পরাজয় নিশ্চিত করেছেন। বিভিন্ন নির্বাচনী জনসভায় দলীয় নেতা কর্মীদের উপযুক্ত মর্যাদা না দেয়ায় ভোটের রাজনীতিতে প্রভাব পড়ে। এছাড়া, নির্বাচনের পূর্বে ইউনিয়ন আওয়ামী যুবলীগের আহ্বায়ক কমিটি উপহার দেয়া হয়। কিন্তু ফরহাদ আহমেদ উক্ত কমিটির বিরুদ্ধে আরেকটি বিদ্রোহী কমিটি গঠন করে। ভোটের রাজনীতিতে প্রভাব পড়ে। এবং ফরহাদ আহমেদের চাচাতো ভাই একেএম ইলিয়াছ স্বতন্ত্র প্রার্থী হিসেবে আনারস মার্কা নিয়ে নির্বাচন করেন। এতে সে কৌশলে নির্বাচনী প্রচারণায় উস্কানীমুলক বক্তব্য দেয়। ফরহাদের নিজের সেন্টারে নৌকা সামান্য ভোট পায়। এ সব কারণে বিগত নির্বাচনে নৌকার প্রার্থী পরাজিত হওয়ার জন্য ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফরহাদ আহমেদকে দায়ী করে তাকে বিশ্বাস ঘাতক হিসেবে চিহ্নিত করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com