রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৪:০১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
সাতছড়ি উদ্যান পরিদর্শনে প্রধানমন্ত্রীর মুখ্য সচিব লাখাই উপজেলার কৃষ্ণপুর গণহত্যা দিবস পালিত শিবপাশা নবদম্পতির আত্মহত্যার চেষ্টা আজমিরীগঞ্জের কাকাইলছেও ইউনিয়ন স্বাস্থ্য কেন্দ্রের নার্স ও সহকারীর বিরুদ্ধে এন্তার অভিযোগ দূর্গাপূজা উপলক্ষ্যে নতুন শাড়ি ও মাস্ক বিতরণ করেছেন গিরেন্দ্র চন্দ্র রায় চুনারুঘাট উপজেলা যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত নবীগঞ্জে সিএনজি চোর চক্রের সদস্য গ্রেফতার ॥ সিএনজি ফিরিয়ে দেয়ার নামে ১ লাখ টাকাও হাতিয়ে নেয় নবীগঞ্জ প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটির সভায় সাংবাদিক সরওয়ার ও মুজিবের উপর মিথ্যা মামলা দায়েরে নিন্দা হবিগঞ্জে ৯/১১ ব্যাচের বন্ধুদের প্রতিষ্ঠাবার্ষিকীতে মিলন মেলা বিএনপির মতবিনিময় সভায় জিকে গউছ ॥ মানুষের ভোটাধিকার ছিনতাই করে আ.লীগ গণতন্ত্র ধ্বংস করেছে

নবীগঞ্জের ফজলু মেম্বারের বিরুদ্ধে ৫ কোটি টাকার দুর্নীতির অভিযোগ

  • আপডেট টাইম বুধবার, ১৫ সেপ্টেম্বর, ২০২১
  • ১৩ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ নবীগঞ্জের ইউপি মেম্বার ফজলু মিয়ার বিরুদ্ধে ক্ষমতার অব্যবহার, সরকারী জায়গা দখলসহ বিভিন্ন বিষয়ে ৫ কোটি টাকা দুর্নীতির অভিযোগ উঠেছে। এ বিষয়ে হবিগঞ্জ দুর্ণীতি দমন কমিশনে একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। বর্তমানে বিষয়টি তদন্ত করছে দুদক। নবীগঞ্জ উপজেলার কাকুয়া গ্রামের মৃত আব্দুর রহমানের ছেলে ছাদিক মিয়া গত ৩১ ডিসেম্বর অভিযোগে উল্লেখ্য করেন, উপজেলার ইনাতগঞ্জ ইউনিয়নের ৭নং ওয়ার্ড মেম্বার ফজলু মিয়া নির্বাচনের পূর্বে ৪শতক জায়গার উপর বসতঘর ছাড়া কিছুই ছিল না। কিন্তু ইউপি মেম্বার হওয়ার পর বর্তমানে তিনি ৫ কোটি টাকার মালিক। ২০১৭-১৮ অর্থ বছরে একটি ব্রীজ নির্মাণের জন্য ৭ লাখ টাকা বরাদ্ধ দেয়া হয়। কিন্তু তিনি ক্ষমতা দেখিয়ে নিজের বাড়ির সামনে কালভার্ট নির্মাণ করে মাত্র দেড় লাখ টাকা খরচ করে বাকী টাকা আত্মসাৎ করেন।
এছাড়া ফজলু মিয়া বিবিয়ানা গ্যাসফিল্ডের বিদেশী কর্মকর্তাদের জিম্মি করে দুর্নীতির মাধ্যমে সরকারী জায়গা দখল, সরকারী জায়গায় পুকুর নির্মাণ, সরকারী বরাদ্ধ নিজের নামে টাকা আত্মসাত করে সরকারী জায়গা দখল করে প্লট আকারে বিক্রি করে লাখ লাখ টাকার মালিক হয়েছেন। এছাড়া তার সন্ত্রাসী বাহিনী দিয়ে এলাকায় ভয়ভীতি সৃষ্টি করে ত্রাসের রাজত্ব কায়েম করছেন।
এছাড়া করিমপুর মৌজায় ১৫শতক জায়গা দখল করে মার্কেট নির্মাণ করে জুয়ার আসর বসিয়ে লাখ লাখ টাকা আয় করছেন। অভিযোগে আরো উল্লেখ্য করা হয়, ফজলু মিয়ার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। এ সব অভিযোগের বিষয়ে সুষ্ঠু তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য আহ্বান জানানো হয়।
এ ধরনের অভিযোগ পেয়ে ইতিমধ্যে সরেজমিনে ঘটনাস্থল পরিদর্শন করেছেন হবিগঞ্জ দুদক অফিসের কর্মকর্তারা।
এ বিষয়ে হবিগঞ্জ দুর্ণীতি দমন কমিশনার উপ-পরিচালক মোঃ কামরুজ্জামান জানান, অভিযোগের বিষয়ে ইতিমধ্যে সরেজমিনে তদন্ত করা হয়েছে। অভিযোগের তথ্য যাচাই-বাচাই করা হচ্ছে। অতি দ্রুত সময়ের মধ্যেই প্রতিবেদন দাখিল করা হবে।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com