শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:১২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

শায়েস্তাগঞ্জ পৌর জাতীয় পার্টির কর্মীসভা অনুষ্ঠিত

  • আপডেট টাইম রবিবার, ১২ সেপ্টেম্বর, ২০২১
  • ৩৬৪ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ শায়েস্তাগঞ্জ পৌর জাতীয় পার্টির কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার শায়েস্তাগঞ্জ প্রেসক্লাব হলরুমে এই সভা অনুষ্ঠিত হয়।
সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির ভাইস-চেয়ারম্যান ও হবিগঞ্জ জেলা জাতীয় পার্টির আহ্বায়ক সাবেক এমপি এম এ মুনিম চৌধুরী বাবু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হবিগঞ্জ জেলা জাতীয় পার্টির সদস্য সচিব ও জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি জালাল উদ্দিন খান। পৌর জাতীয় পার্টির সভাপতি আব্দুল কাইয়ুমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুল আউয়ালের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন জেলা জাতীয় পার্টির যুগ্ম আহ্বায়ক জাহাঙ্গীর আলম চৌধুরী, কদর আলী মোল্লা, জাতীয় কৃষক পার্টির কেন্দ্রীয় কমিটির দপ্তর সম্পাদক ও জেলা জাতীয় কৃষক পার্টির সভাপতি গাজী মিছবাহ উদ্দিন, শায়েস্তাগঞ্জ উপজেলা জাতীয় পার্টির আহ্বায়ক আব্দুস ছালাম মেম্বার, জেলা জাতীয় পার্টির সদস্য ও জাতীয় যুব সংহতির সিনিয়র যুগ্ম আহ্বায়ক নিজাম উদ্দিন সানু, মিলাদ হোসেন সুমন। সভায় স্বাগত বক্তব্য রাখেন পৌর জাতীয় যুব সংহতির সভাপতি জাহিদুর রহমান জাহিদ। বক্তব্য রাখেন পৌর জাপা নেতা আব্দুল মতিন, আক্তার উদ্দিন, সুহেল মিয়া, মোছাব্বির হোসেন, আব্দাল খান, কামাল মিয়া, আব্দুল সালাম, শেক আক্তার আলী, সাদেক মিয়া, সপিক মিয়া, আব্দুল কাইয়ুম, জাবেদ আলী প্রমুখ। সভায় ওয়ার্ড কমিটির নেতৃবৃন্দের মতামতের ভিত্তিতে আব্দুল কাইয়ুমকে আহ্বায়ক, জাবেদ আলী ও হাফেজ তাজুল ইসলামকে যুগ্ম আহ্বায়ক এবং আব্দুল আউয়ালকে সদস্য সচিব করে ১১ সদস্য বিশিষ্ট শায়েস্তাগঞ্জ পৌর জাতীয় পার্টির আহ্বায়ক কমিটি গঠন করা হয়। এই কমিটি পরবর্তি ৭ দিনের মধ্যে পূর্ণাঙ্গ আহ্বায়ক কমিটি গঠন করে অনুমোদন নেয়ার জন্য নির্দেশ দেয়া হয়। সভায় সাবেক এমপি মুনিম চৌধুরী বাবু বলেন, বঙ্গবন্ধু’র জন্ম না হলে আমরা যেমন স্বাধীনতার স্বাদ পেতাম না, তেমনি এরশাদের জন্ম না হলে এদেশের মানুষ উন্নয়নের স্বাদ পেত না। এরশাদ আজ আমাদের মাঝে নেই, কিন্তু তার উন্নয়ন কর্মকান্ডের জন্য তিনি বাংলাদেশে অমর হয়ে থাকবেন। জেলা জাপার সদস্য সচিব জালাল উদ্দিন খান বলেন-নয় বছরের সফল রাষ্ট্রপতি পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের আমলেই বাংলাদেশের গণতন্ত্র সুরতি ছিল। গণতন্ত্রের স্বার্থে পল্লীবন্ধু এরশাদ স্বেচ্ছায় ক্ষমতা ছেড়ে দিয়েছিলেন। কিন্তু পরবর্তি দুটি দল রাষ্ট্র ক্ষমতায় গিয়ে দেশের গণতন্ত্র হরণ করেছে। আজ মানুষের ভোটাধিকার নেই। তিনি বলেন- পল্লীবন্ধু এরশাদের জন্ম না হলে বাংলাদেশে উপজেলা ব্যবস্থা চালু হতো না। উপজেলা ব্যবস্থা চালু করে পল্লীবন্ধু এরশাদ বাংলাদেশের যোগাযোগ ব্যবস্থার আমুল পরিবর্তন এনেছিলেন। তিনি এক সাথে বাংলাদেশকে ৬৪টি জেলায় উন্নীত করেন। যার সুফল আজ দেশের মানুষ ভোগ করছেন। এরশাদের আমল ছিল এ দেশের স্বর্ণযুগ। পল্লীবন্ধু এরশাদের এসব উন্নয়ন কর্মকান্ড দেশের মানুষের নিকট তুলে ধরতে তিনি দলীয় নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com