শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:২৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

বানিয়াচঙ্গে কিশোর-কিশোরী ক্লাবকে গতিশীল করতে মতবিনিময় সভা

  • আপডেট টাইম বুধবার, ৮ সেপ্টেম্বর, ২০২১
  • ২৫২ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্ট ॥ বানিয়াচং উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা পিয়ারা বেগম বলেছেন, কিশোর-কিশোরী ক্লাবগুলো আগামী প্রজন্মকে মননশীল মানুষ হিসাবে তৈরী করতে মুখ্য ভূমিকা পালন করবে। তাই ওই ক্লাবগুলোতে কর্মরত জেন্ডার প্রমোটার ও সংগীত শিক্ষক এবং আবৃত্তি শিক্ষকদের আন্তরিকতা ও দক্ষতার সাথে দায়িত্ব পালন করতে হবে। তিনি বলেন, বর্তমান সরকারের অগ্রাধিকার প্রকল্প হল এই কিশোর-কিশোরী ক্লাব। তাই সরকারের লক্ষ্য ও উদ্দেশ্যে বাস্তবায়নে সবাইকে একযোগে কাজ করে যেতে হবে। গতকাল বানিয়াচং উপজেলায় কিশোর-কিশোরী ক্লাবের কার্যক্রমকে আরও গতিশীল করার লক্ষ্যে আয়োজিত মতবিমিয় সভায় তিনি উপলক্ষ্যে কথা গুলো বলেন। দুপুরে উপজেলা পরিষদের হলরুমে এই মতবিনিময় সভায় বক্তব্য রাখেন জেলার সুপারভাইজার সৈয়দ মিলন মিয়া, অফিস সহকারী হাসান মিয়া, উপজেলায় কর্মরত জেন্ডার প্রেমোটার হেপী আক্তার, মোঃ কাউছার আহমেদ, মোঃ হাবিবুর রহমান চৌধুরী, সংগীত শিক্ষক মখলিছ মিয়া, বাসু দেব, প্রদীপ কুমার আচার্য্য, আবৃত্তি শিক্ষক নাহিদা খান সুর্মি, নুসরাত জাহান লোবা প্রমূখ। সভায় জেন্ডার প্রমোটার ও শিক্ষক এবং আবৃত্তি শিক্ষকরা ক্লাব গুলোকে আরো গতিশীল করার জন্য আন্তরিকতা সাথে কাজ করে যাবার প্রতিশ্রুতি ব্যক্ত করেন। পরে উপজেলায় কর্মরত ৩ জন জেন্ডার প্রেমোটারকে তাদের কর্মস্থল নির্ধারণ করে দেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা পিয়ারা বেগম। একই সাথে তাদের সবাইকে সঠিকভাবে দায়িত্ব পালনের নিদের্শনা প্রদান করেন।
জেন্ডার প্রেমোটারদের কর্মস্থল হল- ১ থেকে ৫ নং ইউনিয়নে হেপী আক্তার, ৬ থেকে ১০ নং ইউনিয়নে মোঃ কাউছার আহমেদ এবং ১১ থেকে ১৫ নং ইউনিয়নে হাবিবুর রহমান চৌধুরী।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com