শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:৩১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

হবিগঞ্জ শহরে পানিতে ডুবে ১ শিশুর মৃত্যু

  • আপডেট টাইম রবিবার, ২২ আগস্ট, ২০২১
  • ১৭৯ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ খেলতে গিয়ে দুই শিশু পুকুরের পানিতে পড়ে তলিয়ে গিয়েছে। এর মধ্যে সায়নী (১১) নামেন এক শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে। অপর শিশু সৃষ্টি গাইন (১০) কে উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। মৃত সায়নী শহরের আহসানিয়া মিশন এলাকার ব্যবসায়ী শংকরের কন্যা। তারা দুইজনই শহরের পিটিআই স্কুলের ৫ম শ্রেণির ছাত্রী বলে জানা গেছে। শিশু সৃষ্টি একই এলাকার প্রদীপ গাইনের কন্যা। গতকাল শনিবার সকালে আহছানিয়া মিশন এলাকার একটি পুকুরে খেলতে গিয়েছিল। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক সায়নীকে মৃত ঘোষণা করেন।
হবিগঞ্জ সদর মডেল থানার (ওসি) মো. মাসুক আলী জানান, সায়নী ও সৃষ্টি তারা তাদের বাসার পার্শ্ববর্তী একটি পুকুর পাড়ে খেলা করছিল। এ সময় খেলতে খেলতে তারা অসাবধানতাবশত পুকুরের পানিতে পড়ে তলিয়ে যায়। স্থানীয় লোকজন বিষয়টি আঁচ করতে পেরে তাৎক্ষণিক তাদেরকে উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে নিয়ে গেলে সায়নী নামের ওই শিশুকে মৃত ঘোষণা করেন। অপর শিশু সৃষ্টিকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com