শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৮:০২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জ-মার্কুলী সড়কে সিএনজির মুখোমুখি সংঘর্ষ ॥ নিহত ১ সদর হাসপাতালে ডাক্তার থাকে ঘুমে ॥ চিকিৎসা করে ইর্ন্টানীরা হবিগঞ্জ শহরে পকেটমারের অভিযোগে আওয়াল আটক মাধবপুরে উপজেলা চেয়ারম্যান প্রার্থী সৈয়দ মোঃ শাহজাহানের গণসংযোগ লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন

শায়েস্তগঞ্জ ও কালারডোবায় পৃথক দুর্ঘটনায় আহত ১০

  • আপডেট টাইম শনিবার, ২১ জুন, ২০১৪
  • ৩৫৫ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ গতকাল শায়েস্তগঞ্জ ও কালারডোবায় পৃথক দুর্ঘটনায় ১০জন আহত হয়েছে। আহতদের হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতাল ও সিলেট মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
হানা যায়, গতকাল শুক্রবার বিকেলে শায়েস্তাগঞ্জ চৌধুরী ফিলিং স্টেশনের নিকট সিএনজি ও ম্যাক্সির মুখোমুখি সংঘর্ষ বাধে। এতে মহিলাসহ ৫জন আহত হয়। এর মধ্যে গুরুতর অবস্থায় সিএনজি চালক দুলাল মিয়া (২৮), সঞ্জু রানী দেব (৫০), সন্তোষ দেব (২৬), সুমন মিয়া (২৬) ও মোস্তফা কামাল (৩৭)কে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়। পরে আশঙ্খাজনক অবস্থায় সঞ্জু রানী দেবকে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। আহত সুমন জানায়, তিনি তার মা সঞ্জু রানীকে হবিগঞ্জ শহরে চিকিৎসা শেষে বাড়ি যাবার পথে এ দুর্ঘটনার শিকার হয়ে মা-ছেলে আহত হয়েছে। এতে সঞ্জু রানী দেবের ডান পা ভেঙ্গে গেছে।
অপর দিকে হবিগঞ্জ-বানিয়াচং সড়কের কালার ডোবা নামক স্থানে টমটম উল্টে মহিলাসহ ৫জন আহত হয়েছে। গুরুতর অবস্থায় কুমোদ দাশ (৩০), ফয়সল মিয়া (২০), ও ফারুক মিয়া (২০) কে হবিগঞ্জহ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত সূত্রে জানা যায়, গতকাল সন্ধ্যায় আতুকুড়া গ্রামে ফুটবল খেলা দেখে টমটম যোগে বাড়ি ফিরছিল। পথিমধ্যে কালার ডোবা এলাকায় এসে নিয়ন্ত্রন হারিয়ে টমটম উল্টে যায়। এতে ৫জন আহত হয়। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে প্রেরন করে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com