শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:৫৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

৮ দিনে জেলায় ৪৫৮ জন করোনা ভাইরাসে আক্রান্ত

  • আপডেট টাইম বুধবার, ২৮ জুলাই, ২০২১
  • ৩৩৮ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ গত ২০ জুলাই থেকে ৮ দিনে হবিগঞ্জ জেলায় ৪৫৮ জনের দেহে করোনা পজেটিভ সনাক্ত হয়েছে। এ সময়ের মধ্যে করোনা আক্রান্ত ১৪৪ জন সুস্থ হয়েছেন। আর মারা গেছেন ২ জন। এর মধ্যে ২০ জুলাই আক্রান্ত হয়েছেন ২৮ জন, ২১ জুলাই ৫২ জন, ২২ জুলাই ৪২ জন, ২৩ জুলাই ৩৫ জন, ২৪ জুলাই ৩৮ জন, ২৫ জুলাই ১৪৬ জন এবং ২৬ জুলাই ৬৬ জন।
এদিকে গতকাল ২৭ জুলাই হবিগঞ্জ জেলায় ৫৪ জন এর করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। এর মধ্যে হবিগঞ্জ সদর উপজেলার ২৬ জন, বাহুবল উপজেলার ৯ জন, বানিয়াচং উপজেলার ৭ জন, লাখাই উপজেলার ৬ জন, আজমিরীগঞ্জ উপজেলার ৫ জন ও চুনারুঘাট উপজেলার ১ জন। এ নিয়ে জেলায় মোট আক্রান্ত হয়েছেন ৪ হাজার ৩৪৭ জন। তন্মধ্যে সুস্থ হয়েছেন ২ হাজার ৪৩৫ জন। আর সরকারী হিসেবে মারা গেছেন মোট ৩০ জন।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com