বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:২৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

বেসরকারী হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টার করোনা প্রতিরোধে অগ্রনী ভূমিকা পালন করবে-মোতাচ্ছিরুল ইসলাম

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ২৪ জুন, ২০২১
  • ২২৬ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ হবিগঞ্জ সদর উপজেলার সকল বেসরকারী হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টারের চেয়ারম্যান, এমডি ও ম্যানেজারগণের সাথে মতবিনিময় সভা অনুষ্টিত হয়। গতকাল বুধবার সকাল ১০ টার দিকে সদর উপজেলা পরিষদের হল রুমে এই মতবিনিময় সভা অনুষ্টিত হয়।
এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন হবিগঞ্জ সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান, এফবিসিসিআই’এর পরিচালক ও হবিগঞ্জ চেম্বার প্রেসিডেন্ট মোতাচ্ছিরুল ইসলাম। সভায় প্রধান অতিথি মোতাচ্ছিরুল ইসলাম বলেন, কোভিড-১৯ ভাইরাসের কারণে সারা বিশ্বের ন্যায় বাংলাদেশ কঠিন সময় অতিক্রম করছে। তাই এই সময়ে বেসরকারী হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টারের সহযোগিতা একান্ত প্রয়োজন। সবাই মিলে করোনা ভাইরাসকে প্রতিরোধ করা সম্ভব।
তিনি বলেন, জনগণকে মাস্ক ব্যবহার, সাবান ব্যবহার এবং স্বাস্থ্য মেনে চলার ব্যাপারে সচেতন করতে হবে। পাশপাশি প্রত্যেকটি বেসরকারী হাসপাতাল ও ডায়াগনষ্টিক সেন্টার থেকে দালাল ভূয়া ডাক্তার মুক্ত করা প্রয়োজন।
মোতাচ্ছিরুল ইসলাম বিনীতভাবে অনুরোধ করে বলেন, হবিগঞ্জের জন সাধারণের সেবার জন্য ভাল ডাক্তার ও উন্নতমানের যন্ত্রপাতি দিয়ে প্রতিষ্ঠান পরিচালনা করুন। এতে জনধারণ বিশেষভাবে উপকৃত হবে।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com