বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:৫৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

বশিরা রিভার স্কিম পানি ব্যবস্থাপনা এসোসিয়েশনের কমিটি গঠন

  • আপডেট টাইম রবিবার, ১৩ জুন, ২০২১
  • ২৫২ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড নিয়ান্ত্রনাধীন হাওর এলাকার বন্যা ব্যবস্থাপনা ও জীবন যাত্রার মান উন্নয়ন প্রকল্পের আওতায় আজমিরীগঞ্জের বশিরা রিভার স্কিম পানি ব্যবস্থাপনা এসোসিয়েশনের ১২ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।
হবিগঞ্জ জেলার আজমীরিগঞ্জ উপজেলার কাকাইলছেও ইউনিয়ন, বানিয়াচং উপজেলার মুরাদপুর ও পৈলারকান্দি ইউনিয়ন এবং কিশোরগঞ্জ জেলার মিটাইমন উপজেলার বৈরাটি ইউনিয়ন ও অষ্ট্র-গ্রাম উপজেলার আব্দুল্লাহপুর ইউনিয়ন নিয়ে এই কমিটি গঠন করা হয়। এ উপলক্ষে গতকাল শনিবার কাকাইলছেও মমচান ভুইয়া দাখিল মাদ্রাসায় এক সভা অনুষ্ঠিত হয়। সভায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা জোনের পিইও মোঃ ইনামুর রহমান, ঢাকা জোনের ডিইও ডঃ মোঃ জাহিদুল ইসলাম, হবিগঞ্জ জোনের আইডিসি মোঃ মুখলেছুর রহমান, উপ-পরিদর্শক সাধন কুমার, আশরাফুল ইসলাম প্রমুখ। সভায় তোফায়েল ভুইয়াকে সভাপতি, সিদ্দিকুর রহমানকে সাধারণ সম্পাদক, মনসুর খানকে কোষাধ্যক্ষ, জয়নাল আবেদীনকে সহ-সভাপতি ও আতাউর সিকদারকে সহ-সাধারণ সম্পাদক সম্পাদক করে ১২ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। উল্লেখ্য, ৫টি ইউনিয়নের ৭টি দলের ২৮ জন কর্মকর্তা ৭ হাজার সদস্যের প্রতিনিধিত্ব করছেন। এই ২৮ জন কর্মকর্তার ভোটে ১২ সদস্য বিশিষ্ট কমিটির কর্মকর্তারা নির্বাচিত হন।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com