শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:০২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

নবীগঞ্জের বাউসা ইউনিয়নবাসীকে ছাদিকুর রহমান শিশুর ঈদ শুভেচ্ছা

  • আপডেট টাইম বুধবার, ১২ মে, ২০২১
  • ২৮৮ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জ উপজেলার বাউস ইউনিয়নবাসীসহ উপজেলা সকল পর্যায়ের নেতা, কর্মী এবং দেশ-বিদেশে আবস্থানরত সর্বস্তরের জন সাধারণ-কে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন নবীগঞ্জে নবীগঞ্জ উপজেলার ৯নং বাউসা ইউনিয়ন বিএনপির সংগ্রামী সভাপতি ও ইউনিয়ন পরিষদের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান, আলহাজ্ব শেখ ছাদিকুর রহমান শিশু। সংবাদপত্রে পাঠানো এক শুভেচ্ছা বার্তায় তিনি, বাউসা ইউনিয়ন বিএনপি পরিবারের সকল পর্যায়ের নেতৃবৃন্দ সহ নবীগঞ্জ উপজেলার সর্বস্তরের নেতা কর্মী এবং স্বদেশ এবং প্রবাসে জাতীয়তাবাদী পরিবারের সকল পর্যায়ের নেতৃবৃন্দ সহ সর্বস্তরের জন সাধারণ কে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন।
বিএনপি’র এই নেতা পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়ে বলেন, পবিত্র রমজান মাস গত বছরের ন্যায় এবারও অনেকটা ভিন্নভাবে ভাবে পালিত হয়েছে। কারণ এ বছর বৈশ্বিক মহামারি করোনা ভাইরাস (কোভিড -১৯) আমাদের মাঝে এক মহাবিপর্যয় হিসেবে এসেছে। পবিত্র মাহে রমজানের উচিলায় আল্লাহ্ যেন আমাদেরকে প্রাণঘাতি ভাইরাস থেকে রক্ষা হেফাজতে রাখেন সেজন্য সবার নিকট দোয়া প্রর্থনা করেন। পাশাপাশি তিনি, বিএনপির প্রতিষ্টাতা প্রয়াত, শহীদ রাষ্টপতি, জিয়াউর রহমান (বীর উত্তম) ও বিএনপি’র চেয়ারপারসন সাবেক ৩ বারের প্রাধানন্ত্রী, দেশনেত্রী বেগম খালেদা জিয়া এবং বিএনপি’র ভারপাপ্ত চেয়ারম্যান, তারেক রহমান সহ জিয়া পরিবারের সদস্যদের জন্য দোয়া প্রার্থনা করেন। এছাড়া তিনি উপজেলাবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়ে, স্বাস্থ্য বিধি মেনে দুঃস্থ, অসহায়, কর্মহীন, দরিদ্র মানুষের পাশে দাড়ানোর আহব্বান জানান।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com