বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৯:৪৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

আজমিরীগঞ্জে ৬২ বস্তা ভিজিডির চাল জব্দ ॥ এক ব্যক্তিকে ১মাসের কারাদন্ড

  • আপডেট টাইম শুক্রবার, ১৬ এপ্রিল, ২০২১
  • ৩২২ বা পড়া হয়েছে

আমির হামজা ॥ আজমিরীগঞ্জে ভিজিডি কর্মসূচির চালের বস্তা পরিবর্তন করে অবৈধভাবে বিক্রির উদ্দেশ্যে নিয়ে যাওয়ার সময় অভিযান চালিয়ে ৫০ কেজির ৬২ বস্তা চাল জব্দ করেছে প্রশাসন। এঘটনায় জাবের মিয়া (৩০) নামে এক ব্যক্তিকে ১ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়।
গতকাল বৃহস্পতিবার (১৫ এপ্রিল) রাত সাড়ে ৮টার দিকে আজমিরীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মতিউর রহমান খানের নেতৃত্বে অভিযান চালিয়ে চাল জব্দ করা হয় এবং পরবর্তীতে মোবাইল কোর্ট পরিচালনা আটককৃত জাবের মিয়া (৩০) নামে এক ব্যক্তিকে ১ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়। জাবের আজমিরীগঞ্জ উপজেলার শিবপাশা গ্রামের অতু মিয়ার ছেলে।
জানা যায়- ভিজিডি কর্মসূচির চাল বস্তা পরিবর্তন করে অবৈধভাবে বিক্রির উদ্দেশ্যে পিকআপ ভ্যানে করে অন্যত্র নিয়ে যাচ্ছে একটি অসাধু চক্র এমন সংবাদের ভিত্তিতে আজমিরীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মতিউর রহমান খানের নেতৃত্বে উপজেলা খাদ্য নিয়ন্ত্রক মাজহারুল আনোয়ার এবং আজমিরীগঞ্জ থানার একদল পুলিশের সহযোগীতায় আজমিরীগঞ্জের কাকাইলছেও সড়কে অভিযান পরিচালনা করে পিকআপ ভ্যানসহ ৫০ কেজি ওজনের ৬২ বস্তা সরকারি চাল জব্দ করা হয়।
এ ঘটনার সাথে জড়িত থাকার দায়ে আজমিরীগঞ্জ উপজেলার শিবপাশা গ্রামের অতু মিয়ার ছেলে জাবের মিয়া (৩০) কে আটক করা হয়। পরে মোবাইল কোর্ট পরিচালনা করে জাবের মিয়াকে ১ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়।
এ ব্যাপারে আজমিরীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মতিউর রহমান খান বলেন- ভিজিডি কর্মসূচির চালের বস্তা পরিবর্তন করে অবৈধভাবে বিক্রির উদ্দেশ্যে নিয়ে যাওয়ার সময় অভিযান চালিয়ে ৫০ কেজি ওজনের ৬২ বস্তা (৩ হাজার ১শ কেজি) চাল জব্দ করা হয়। এঘটনায় জড়িত থাকার দায়ে একজনকে ১ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়। তিনি আরও বলেন- জব্দকৃত চালের ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য উপজেলা খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তাকে দায়িত্ব দেয়া হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com