শনিবার, ০৮ মে ২০২১, ০৩:০৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
প্রসঙ্গ নিম্বর টাওয়ার ॥ ৫০ লাখ টাকা ঘুষ দাবি! নবীগঞ্জের ভূমি উপসহকারী কর্মকর্তা আবিদ আলী বরখাস্ত হবিগঞ্জে জমে উঠেছে ঈদ বাজার ॥ স্বাস্থ্যবিধি পালনে প্রশাসন কঠোর বাংলাদেশি-আমেরিকান দুই ভাই তীর্থ ও তন্ময়ের সাফল্য খোশ আমদেদ মাহে রমজান ॥ আজ ২৫ রমজান লোকড়ায় অর্থ সহায়তা বিতরণ করলেন এমপি আবু জাহির বানিয়াচংয়ের ঐতিহ্যবাহী ঠাকুরানী দিঘী রক্ষায় এলাকাবাসীর অভিযোগ ॥ ড্রেজার মেশিন জব্দ খালেদা জিয়ার সুস্থতা কামনায় জেলা যুবদলের দোয়া ও ইফতার মাহফিল বানিয়াচংয়ে অভ্যন্তরীণ বোরে ধান সংগ্রহের উদ্বোধন রিচি গ্রামে ট্রাক্টরের চাপায় স্কুল ছাত্র নিহত শায়েস্তাগঞ্জ নতুন ব্রীজে বাস উল্টে ১৫ জন যাত্রী আহত
শায়েস্তাগঞ্জে ভিজিডি চক্রের খাদ্যশষ্য বিতরণ ॥ সতর্কতা অবলম্বনের আহবান জানালেন এমপি আবু জাহির

শায়েস্তাগঞ্জে ভিজিডি চক্রের খাদ্যশষ্য বিতরণ ॥ সতর্কতা অবলম্বনের আহবান জানালেন এমপি আবু জাহির

স্টাফ রিপোর্টার ॥ করোনাভাইরাস সংক্রমনের ভয়াবহতা তুলে ধরে সকলকে সতর্কতার সাথে জীবিকা নির্বাহের জন্য আহবান জানিয়েছেন সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির। তিনি বলেন, ইতোমধ্যেই করোনাভাইরাসে আক্রান্ত হয়ে অনেকে অকাল মৃত্যুবরণ করেছেন। করোনার দ্বিতীয় ধাক্কা আগেরও চেয়েও ভয়াবহ। এ পরিস্থিতিতে নিজে ও নিজের পরিবাকে সুরক্ষিত রাখার স্বার্থে সকলে স্বাস্থ্যবিধি এবং সরকারি নির্দেশনা মেনে চলুন। জরুরী প্রয়োজনে রাস্তায় বের হলে সঠিকভাবে মাস্ক পড়ার কোন বিকল্প নেই।
শায়েস্তাগঞ্জ উপজেলায় ভিজিডি চক্রের আওতায় সুবিধাভোগী ১০১ জন নারীর মাঝে কার্ড ও চাল বিতরণ করা হয়েছে। শনিবার সংসদ সদস্য আবু জাহির উপকারভোগীদের মাঝে কার্ড ও চাল বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন।
ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বুলবুল খানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন শায়েস্তাগঞ্জ উপজেলা পরিসদের চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবাল, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ মিনহাজুল ইসলাম ও জেলা পরিষদের সদস্য আব্দুল্লাহ সরদার। এছাড়াও আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের নেতৃবৃন্দসহ গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
ইউনিয়ন পরিষদের চেয়ার‌্যান বুলবুল খান জানিয়েছেন, শায়েস্তাগঞ্জ ইউনিয়নে ১০১ জন নারীর মাঝে ভিজিডি’র কার্ড বিতরণ করা হয়েছে। একই সঙ্গে তারা প্রতি মাসে ৩০ কেজি হিসেবে গত তিন মাসের ৯০ কেজি করে চাল পেয়েছেন।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com