শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:০৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

হবিগঞ্জের তরুন সমাজ সেবক মোফাজ্জল চৌধুরী ইমরানের আবারো অস্ত্রোপচার

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১ এপ্রিল, ২০২১
  • ২৯৫ বা পড়া হয়েছে

স্টাফ রিপোার্টার ॥ হবিগঞ্জের তরুন সমাজ সেবক ইংল্যান্ড প্রবাসী মোফাজ্জল চৌধুরী ইমরান এর শরীরে আবারো অস্ত্রোপচার করা হয়েছে। ইংল্যান্ডের ওল্ডহামস্থ নর্থ শেফিল্ড জেনারেল হাসপাতালে গতকাল প্রায় সাড়ে ৩ ঘন্টা অস্ত্রোপচার শেষে ওয়ার্ডে দেয়া হয়। মোফাজ্জল চৌধুরী ইমরান ফেসবুক মেসেজে জানান, তিনি ভাল আছেন।


উল্লেখ্য, গরীব অসহায় মানুষদের কথা চিন্তা করে তাদের সাহায্য সহযোগিতা করার জন্য চেরেটি ফান্ড রাইজিং এর উদ্দেশ্যে বিভিন্ন এডভেন্সার মূলক বিষয়ে অংশ গ্রহন করে থাকে। যেমন স্কাই ডাইভ, দূর্গম পাহাড় আরোহন করা ইত্যাদি। তেমনি গত ২৩ ফেব্রুয়ারী চেরেটি ফান্ড সংগ্রহের উদ্দেশ্য নিয়ে ইংল্যান্ড এর ডেভনষ্টোন সংলগ্ন একটি উঁচু পাহাড় আরোহন করেন। তিনি সর্বোচ্চ চুড়ায় উঠতে সক্ষম হন। সেখান থেকে সে ফেসবুক লাইভ ভিডিও করেন। ঐ দিন ইংল্যান্ডে বৈরী আবহাওয়া ছিল। ঠান্ডা বাতাসের বেগ ছিল বিপদজনক। এমতাবস্থায় যখন তিনি উঁচু চুড়া থেকে নীচের দিকে নামতে চেষ্টা করেন তখন বাতাসের প্রচন্ড বেগের ধাক্কার কারণে নীজেকে সামলে রাখতে না পেরে পা পিছলে নীচে পড়ে যান। আশেপাশে থাকা লোকজন দেখে এ্যাম্বুল্যান্স ফোন করে। পরে ২ ঘন্টা ৫০ মিনিট সময় লাগিয়ে তাকে সেখান থেকে উদ্ধার করে এবং হেলিকপ্টার এম্বুল্যান্সে করে নর্থ শেফিল্ড জেনারেল হাসপাতালে নিয়ে আসে। অনেক উচু থেকে পড়ায় তার পা ও সোল্ডারসহ শরীরের ১৪টি হাড্ডি ভেঙে যায়। মাথায় আঘাতের কারণে ব্রেইনেও আঘাত লাগে। ৮ ঘন্টারও বেশী সময় ধরে তার শরীরের বিভিন্ন অংশে অপারেশন করা হয়। এরপর প্রায় ৩ সপ্তাহ তিনি বেহুশ ছিলেন। পরে আস্তে আস্তে জ্ঞান ফিরে আসে। শরীরে অতিরিক্ত আঘাতের কারণে এখনও তিনি বেশিরভাগ সময়ই বেহুশ অবস্থায় থাকেন। তার শরীরে আরো কয়েকটি অপারেশন বাকি রয়েছে। ২ ছেলে ও ২ মেয়ের জনক মোফাজ্জল চৌধুরী ইমরান তার সুস্থতার জন্য সকলের নিকট সবাই দোয়া কামনা করেছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com