বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৬:৪৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে জনতার গণপিটুনিতে ডাকাত সর্দার নিহত ॥ আটক ১ চুনারুঘাটে ৬ সন্তানের জননীকে শ্বাসরোধ করে হত্যা ॥ স্বামী আটক স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে এমপি আবু জাহির ॥ মুক্তিযুদ্ধের চেতনা সকল ক্ষেত্রে বাস্তবায়ন করুণ খোশ আমদেদ মাহে রমজান ব্রাহ্মণবাড়িয়ায় নদীতে ডুবে শায়েস্তাগঞ্জের শিশুর মৃত্যু হবিগঞ্জ এলায়েন্স লুটন ইউকের উদ্যোগে স্মৃতিচারণ ॥ দোয়া ও ইফতার মাহফিল মহান স্বাধীনতা দিবসে নবীগঞ্জ পৌরসভা উদ্যোগে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান নবীগঞ্জে হত্যা মামলার আসামীসহ ২ জন গ্রেপ্তার নবীগঞ্জে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত চুনারুঘাটে ছাগলকে হত্যার অপরাধে ব্যবসায়ী কারাগারে

হবিগঞ্জ সদর হাসপাতালে মুক্তিযোদ্ধার রক্তাক্ত লাশ

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১৮ মার্চ, ২০২১
  • ৩১৮ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতালে বীরেশ দাশ (৬৫) নামে এক মুক্তিযোদ্ধার লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার দুপুরে মুক্তিযোদ্ধাদের জন্য বরাদ্দকৃত কেবিনের দরজা ভেঙ্গে তার রক্তাক্ত মৃতদেহ উদ্ধার করা হয়। নিহত বীরেশ দাশ শহরের শ্যামলী এলাকার বাসিন্দা ও বানিয়াচং উপজেলার নজিরপুর গ্রামের মৃত মহেশ দাশের ছেলে। পুলিশ ও হাসপাতাল কর্তৃপক্ষ জানায়, বীরেশ দাশ গত ১ মার্চ কিডনি জনিত রোগসহ বিভিন্ন রোগে সদর হাসপাতালে ভর্তি হন। মঙ্গলবার রাতে তার পরিবারের সদস্যরা তাকে একা রেখে বাসায় চলে যান। সকালে তার ছেলে বিজয় দাশ এসে দেখতে পান তার দরজা বন্ধ। পরে হাসপাতাল কর্র্তৃপক্ষে জানালে তারা সদর থানায় খবর দেয়। পুলিশ গিয়ে দরজা ভেঙ্গে ভেতরে তার রক্তাক্ত লাশ পড়ে থাকতে দেখে। নিহত মুক্তিযোদ্ধার ছেলে বিজয় দাশ বলেন, মার্চের ১ তারিখ বাবাকে সদর হাসপাতালে কিডনি জনিত রোগে ভর্তি করি। মঙ্গলবার রাতে তাকে মুক্তিযোদ্ধা ওয়ার্ডে রেখে বাসায় চলে যাই। সকালে এসে দেখি কেবিনের রুম বন্ধ। পরে বিষয়টি হাসপাতাল কর্তৃপক্ষকে জানালে তারা দরজা ভেঙ্গে দেখে বেডের নিচে রক্তাক্ত অবস্থায় তিনি পড়ে আছেন।
সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. হেলাল উদ্দিন বলেন, মুক্তিযোদ্ধা বীরেশ দাশ কিডনি জনিতসহ বেশ কয়েকটি রোগ নিয়ে সদর হাসপাতালে ভর্তি হন। বুধবার সকালে তার ছেলে এসে দেখতে পান দরজা বন্ধ। অনেক ডাকাডাকি করার পরও কোনো সাড়া না দেয়ায় হাসপাতাল কর্তৃপক্ষকে অবগত করেন। পরে পুলিশ নিয়ে তার দরজা ভেঙে দেখতে পাই বেডের নিছে রক্তাক্ত অবস্থায় তার মৃতদেহ পড়ে আছে। সদর থানার এসআই সাইদুর রহমান বলেন, তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com