বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৪:৩৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

নব নির্বাচিত মেয়র আতাউর রহমান সেলিমের কৃতজ্ঞতা

  • আপডেট টাইম মঙ্গলবার, ২ মার্চ, ২০২১
  • ২৭৮ বা পড়া হয়েছে

হবিগঞ্জ পৌরসভার নব নির্বাচিত মেয়র আতাউর রহমান সেলিম তাকে বিজয়ী করায় পৌরবাসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। পাশাপাশি তিনি এই নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করতে বিগত একটি মাস আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা ও বিভিন্ন উপজেলা আওয়ামী পরিবারের নেতাকর্মীরা যেভাবে পরিশ্রম করেছেন তার জন্যও কৃতজ্ঞতা প্রকাশ করেন। দলের বাইরেও জেলার হিন্দু-বৌদ্ধ-খ্রীস্টান ঐক্য পরিষদ, পূজা উদযাপন পরিষদ, আওয়ামী আইনজীবী পরিষদ, ব্যবসায়ী, সাংস্কৃতিক অঙ্গন, ক্রীড়াঙ্গন ও পরিবহন সেক্টরের বিভিন্ন পর্যায়ের ব্যক্তিবর্গ, বিভিন্ন শ্রেণী-পেশার মানুষসহ দেশ-বিদেশে থাকা হবিগঞ্জবাসী যেভাবে পাশে দাঁড়িয়েছেন তাদের প্রতিও কৃতজ্ঞতা জানান।
সংবাদপত্রে প্রেরিত এক বিবৃতিতে মেয়র সেলিম বলেন, নির্বাচনে পৌর এলাকার প্রতিটি গ্রাম, পাড়া-মহল্লার সর্দারবৃন্দ, মুরুব্বীয়ান, যুব সমাজ, ছাত্রসমাজসহ আওয়ামী পরিবারের যে সকল নেতাকর্মী ২৪টি কেন্দ্র কমিটিতে দায়িত্ব পালন করে সহযোগিতা করেছেন তাদের কাছে আমি চির কৃতজ্ঞ। বিশেষ করে যে কেন্দ্রগুলোতে আমাকে বিপুল ভোট দিয়ে বিজয়ী করেছেন তাঁদের ঋণ পরিশোধযোগ্য নয়। এছাড়াও ১নং ওয়ার্ডের তিনটি সেন্টারে যারা আমাকে ভোট দিয়ে সাহস ও শক্তি যুগিয়েছেন তাদেরকেও ধন্যবাদ এবং কৃতজ্ঞতা জানাই। তিনি সুষ্ঠভাবে নির্বাচন সম্পন্ন করতে যারা দায়িত্বপালন করেছেন সেই সরকারি-বেসরকারি কর্মকর্তা ও কর্মচারীদের ধন্যবাদ জানান। প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিক এবং বিভিন্ন শ্রেণী পেশার মানুষের প্রতিও তিনি কৃতজ্ঞতা প্রকাশ করেন।
আতাউর রহমান সেলিম বলেন, জনগণ আমাকে ভোট ও ভালবাসা দিয়েছেন হবিগঞ্জ পৌরসভার উন্নয়নের প্রত্যাশায়। আমি বর্তমান সরকারের উন্নয়নের মূল ¯্রােতে এনে হবিগঞ্জ পৌরসভাকে আধুনিক পৌরসভায় রূপান্তর করব ইনশাআল্লাহ। কাজের মাধ্যমেই জনগণের ভালবাসার প্রতিদান দিতে চাই।
মোঃ আতাউর রহমান সেলিম
নবনির্বাচিত মেয়র
হবিগঞ্জ পৌরসভা।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com