বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০১:১৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

ইসলামি ব্যাংকের এক গ্রাহকের ২ লাখ ৪৪ হাজার টাকা উধাও

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ২৯ অক্টোবর, ২০২০
  • ৩৪৮ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ ইসলামি ব্যাংকের এক গ্রাহকের ২ লাখ ৪৪ হাজার টাকা উধাও হয়ে গেছে। শহরের মোহনপুর এলাকার বাসিন্দা মৃত আব্দুল সাত্তারের পুত্র সফিক মিয়া ওই ব্যাংকের হিসাব নং-১৩৫৫ তে বিভিন্ন সময় টাকা জমা ও উত্তোলন করেন। গত ২৭ অক্টোবর সকাল ১১টার দিকে তিনি ওই ব্যাংকে এসে ক্যাশ থেকে ২ লাখ ৪৪ হাজার টাকা উত্তোলন করেন। এর কিছুক্ষণের মধ্যেই তার টাকা উধাও হয়ে যায়। এ নিয়ে তিনি ব্যাংকে হৈ চৈ শুরু করেন। পরে ব্যাংকের ভেতর থাকা মানুষজন জড়ো হয়। কিন্তু টাকা পাওয়া যায়নি। বিষয়টি ম্যানেজারসহ অন্যান্যদের অবগত করে থানায় অভিযোগ করেন। থানার এএসআই নজরুল ইসলাম জানান, অভিযোগটির বিষয়ে তদন্ত চলছে।
এ বিষয়ে ব্যাংক ম্যানেজার ওয়ালী উল্লাহ জানান, সিসি ক্যামেরার ফুটেজ বিশ্লেষন করে দেখা যায় সফিক মিয়া সকাল ১০টা ২৮ মিনিটে ব্যাংকে আসেন এবং ১০টা ৪৮মিনিটে টাকা উত্তোলন করে বের হয়ে যান। আবার ১১টা ৩৩ মিনিটে ব্যাংকে এসে বলেন, তার টাকা উধাও হয়ে গেছে। কিন্তু সিসি ক্যামেরায় এর সত্যতা পাওয়া যায়নি।
এদিকে ভুক্তভোগী গ্রাহকদের অভিযোগ ব্যাংকের ভেতর ও বাহির থেকে একটি চক্র এরকমভাবে অনেকের টাকা হাতিয়ে নিচ্ছে। আর এ ব্যাংকে বেশি গ্রাহকের সমাগম হওয়ায় প্রতারকরা সুযোগ নিচ্ছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com